shono
Advertisement

স্কুটি থেকে লাফ দিয়ে ‘রোমিও’ ধরল কলকাতা পুলিশের ‘দ্য উইনার্স’

শহরে গ্রেপ্তার ৬ ইভটিজার। The post স্কুটি থেকে লাফ দিয়ে ‘রোমিও’ ধরল কলকাতা পুলিশের ‘দ্য উইনার্স’ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:30 PM Jul 12, 2018Updated: 09:23 PM Jul 12, 2018

অর্ণব আইচ:  ‘তোমার মোবাইল নম্বর একটু দেবে?’ ভিক্টোরিয়া লাগোয়া দু’টি জায়গায় কয়েকজন তরুণীকে বিরক্ত করছিল ছেলেগুলি। তরুণীরা যতই এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন, ততই তাঁদের কাছে যাওয়ার চেষ্টা করছে তারা। স্কুটি নিয়ে টহল দিতে গিয়ে এই দৃশ্যই চোখে পড়েছিল ‘দ্য উইনার্স’-এর সদস্যদের। ছেলেগুলি কিছু বুঝে ওঠার আগেই এক লাফে স্কুটি থেকে নেমে পড়েন প্রশিক্ষিত মহিলা পুলিশকর্মী। পালানোর আর সুযোগ পায়নি ‘রোমিও’-রা। বৃহস্পতিবার শহরের দু’টি জায়গা থেকে ইভিটিজিংয়ের অভিযোগ ৬ জনকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশের প্রমীলাবাহিনী।

Advertisement

[ভরতিতে অস্বচ্ছতার অভিযোগ, এবার পড়ুয়াদের অবস্থান বিক্ষোভ প্রেসিডেন্সিতে]

কখনও কুপ্রস্তাব, কখনও আবার নানা অছিলায় গায়ে হাতে দেওয়ার চেষ্টা। শহরের রাস্তা মহিলাদের হেনস্তার শিকার হতে হয় মহিলাদের। বুধবার থেকে রাস্তায় নামল কলকাতা পুলিশের বিশেষ প্রমীলাবাহিনী। নাম ‘ দ্য উইনার্স’।  দিনভর স্কুটি নিয়ে শহরের এপ্রান্ত থেকে ওপ্রান্তে চষে বেড়ালেন মহিলা পুলিশকর্মীরা। ফলও মিলল হাতেনাতেই। এদিন সকালে মেয়েদের স্কুল ও কলেজের সামনে টহল দিচ্ছিলেন মহিলা পুলিশকর্মীরা। আর দল ছিল ভিক্টোরিয়া ও লাগোয়া এলাকায়।  ভিক্টোরিয়ার সামনে যে দলটি টহল দিচ্ছিল, সেই দলের দুই সদস্যার চোখে পড়ে, কয়েকজন তরুণী ও কিশোরীদের বিরক্ত করছে ‘রোমিও’-র দল।  দৃশ্যতই এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন ওই তরুণী ও কিশোরীরা। কিন্তু, যুবকরাও নাছোড়বান্দা। স্কুটি থেকে লাফ দিয়ে নেমে তিনজনকে ধরে ফেলেন মহিলা পুলিশকর্মীরা।পালানোর চেষ্টা করেও লাভ হয়নি। বিড়লা তারামণ্ডলের কাছে ক্যাথিড্রাল রোড থেকেও তিনজন ইভটিজারকে গ্রেপ্তার করেন ‘দ্য উইনার্স’-এর মহিলারা। ধৃতদের মধ্যে কয়েকজন আবার পড়ুয়া বলে জানা গিয়েছে।

[স্কুল সার্ভিস কমিশনের চেয়ারম্যানের পদ ছাড়লেন অধ্যাপক সুবীরেশ ভট্টাচার্য]

The post স্কুটি থেকে লাফ দিয়ে ‘রোমিও’ ধরল কলকাতা পুলিশের ‘দ্য উইনার্স’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement