shono
Advertisement

মাঝরাতে দিল্লিতে বিধ্বংসী অগ্নিকাণ্ড, পুড়ে ছাই ৬০ ঝুপড়ি, মৃত অন্তত ৭

মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা।
Posted: 09:31 AM Mar 12, 2022Updated: 09:42 AM Mar 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গভীর রাতে বিধ্বংসী অগ্নিকাণ্ড দিল্লিতে (Delhi)। শুক্রবার রাতে পুড়ে খাক দিল্লির ৬০টি ঝুপড়ি। অগ্নিদগ্ধ হয়ে ৭ জনের মৃত্যুর খবর মিলেছে। পুড়ে যাওয়া ঝুপড়ির  ভিতরে এখনও কয়েকজনের আটকে থাকার সম্ভাবনা রয়েছে। যার জেরে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে পুলিশ ও দমকলবাহিনী।

Advertisement

দিল্লির গোকুলপুরীতে (Gokulpuri) বিশাল বসতি রয়েছে। শুক্রবার রাত একটা নাগাদ সেই বসতিতে আগুন ধরে যায়। দ্রুত আশপাশে ছড়িয়ে পড়ে সেই আগুন (Delhi Fire)। দাউদাউ করে জ্বলতে থাকে হাজার হাজার মানুষের মাথা গোঁজার এক টুকরো ঠাঁই। দিল্লির পুলিশ ও দমকল সূত্রে খবর, দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তার মধ্যে আগুনে পুড়ে ৭ জনের মৃত্যু হয়। ভিতরে আর কারও দেহ আটকে রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

 

[আরও পড়ুন: পাকিস্তানে আছড়ে পড়ল ভারতের মিসাইল, কী বলছে প্রতিরক্ষামন্ত্রক?]

প্রাথমিকভাবে এলাকার বাসিন্দারা আগুন নেভানোর চেষ্টা করে। খবর দেওয়া হয় দমকলেও। খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে ছুটে আসে দমকল বাহিনী। শেষপর্যন্ত ১৩টি ইঞ্জিনের চেষ্টায় ভোর ৪টে নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষনে ৬০টি ঝুপড়ি পুড়ে ছাই হয়ে যায়।

 

 

উত্তর-পূর্ব দিল্লি পুলিশের অতিরিক্ত ডেপুটি কমিশনার দেবেশ কুমার মাহলা জানিয়েছেন, “রাত একটা নাগাদ গোকুলপুরী থানা এলাকা থেকেআগুন লাগার খবর মেলে। তার পরই দমকল বাহিনী পৌঁছে যায় এলাকায়। আমরাও দমকল দপ্তরের সঙ্গে যোগাযোগ রাখছিলাম। আগুন নেভাতে অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার করা হয়। ভোর চারটে নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে।” তবে কীভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। 

[আরও পড়ুন: OMG! এ রাজ্যেই মাত্র ১০ টাকায় মিলছে চিকেন বিরিয়ানি, চেখে দেখবেন নাকি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement