shono
Advertisement
Kerala

চুরি করতে এসে ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ! চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে নির্যাতন যুবকের

চুরির জিনিস বিক্রি করতে গিয়ে পুলিশে হাতে গ্রেপ্তার হয়েছে অভিযুক্ত।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 05:51 PM Aug 26, 2024Updated: 05:51 PM Aug 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চুরি করতে এসে ৭০ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ যুবকের বিরুদ্ধে। শুধু তাই নয় বৃদ্ধার চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে শারীরিক নির্যাতন করা হয়ে বলে অভিযোগ। এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধা। চুরির জিনিস বিক্রি করতে গিয়ে পুলিশে হাতে গ্রেপ্তার হয়েছে বছর উনত্রিশের ওই যুবক। নক্কারজনক এই ঘটনা কেরলের আলাপ্পুঝা জেলার।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ওই বৃদ্ধা বাড়িতে একাই থাকতেন। একথা জানা ছিল অভিযুক্তের। বেশ কয়েকদিন ধরে বৃদ্ধার বাড়ির উপর নজর রেখেছিল সে। শনিবার রাতে সুযোগ বুঝে তাঁর বাড়িতে ঢুকে পড়ে ওই যুবক। অভিযোগ, প্রথমে বৃদ্ধার চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে মাটিতে ফেলে দেয়। তার পর ধর্ষণ করে সে। এমনকী ওই বৃদ্ধা যাতে কারও সঙ্গে যোগাযোগ করতে না পারেন তার জন্য মোবাইলও কেড়ে নেয় অভিযুক্ত। নৃশংস অত্যাচার চালানোর পর বেশ কিছু সোনার গয়না চুরি করে নিয়ে পালায় সে। পালিয়ে যাওয়ার সময় বাইরে থেকে বাড়ির দরজা বন্ধ করে দেয়।  

জানা গিয়েছে, পরের দিন সকালে বাড়ির দরজা বন্ধ দেখে সন্দেহ হয় প্রতিবেশীদের। তাঁরা দরজা খুলে বৃদ্ধাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠান। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। এর পর প্রতিবেশীরাই থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। শুরু হয় অভিযুক্তের খোঁজে তল্লাশি। এনিয়ে স্থানীয় থানার পুলিশ জানিয়েছে, বৃদ্ধার প্রতিবেশীদের অভিযোগের ভিত্তিতে তল্লাশি শুরু করা হয়। রবিবার একটি দোকানে অভিযুক্ত যুবকের খোঁজ পায় তদন্তকারী দল। সেখানে চুরির গয়না বিক্রি করছিল সে। সেখানেই তাঁকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত জারি রয়েছে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চুরি করতে এসে ৭০ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ যুবকের বিরুদ্ধে।
  • শুধু তাই নয় বৃদ্ধার চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে শারীরিক নির্যাতন করা হয়ে বলে অভিযোগ।
  • এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধা। চুরির জিনিস বিক্রি করতে গিয়ে পুলিশে হাতে গ্রেপ্তার হয়েছে বছর উনত্রিশের ওই যুবক।
Advertisement