shono
Advertisement

উত্তরপ্রদেশ ও বিহারে দু’টি পৃথক বাস দুর্ঘটনা, মৃত ৮

আশঙ্কা, দুই ক্ষেত্রেই বাড়তে পারে মৃতের সংখ্যা। The post উত্তরপ্রদেশ ও বিহারে দু’টি পৃথক বাস দুর্ঘটনা, মৃত ৮ appeared first on Sangbad Pratidin.
Posted: 02:31 PM May 15, 2017Updated: 09:01 AM May 15, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশ ও বিহার- দুই রাজ্যে পৃথক দু’টি বাস দুর্ঘটনায় প্রাণ হারালেন মোট ৮ জন। আহত ৭৭ জন। দু’টি ঘটনাই ঘটেছে সোমবার। প্রথমে উত্তরপ্রদেশের দিনদোরিতে একটি যাত্রীবোঝাই বাস উল্টে যাওয়ার ঘটনা ঘটেছে। ওই ঘটনায় মারা গিয়েছেন তিন জন। আহত আরও ৪২ জন। আহতদের মধ্যে ১২ জনের অবস্থা আশঙ্কাজনক। অন্যদিকে, বিহারে গর্তে পড়ে যায় একটি বাস। তাতে মারা গিয়েছেন ৫ জন। আহত ৩৫।

Advertisement

এদিন অমরকন্টকে অনুষ্ঠিত নর্মদা সেবা যাত্রায় যোগ দিতেই যাচ্ছিল বাসটি। এই অনুষ্ঠানেই যোগ দেওয়ার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। পথেই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। আর তাতেই ঘটনাস্থলে মারা যান তিনজন। এরপরে আহতদের নিয়ে যাওয়া হয় পার্শ্ববর্তী কারানজিয়া প্রাইমারি হেলথ সেন্টারে। কিন্তু অবস্থার অবনতি ঘটলে ১২ জনকে জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও উদ্ধারকারী দল।

অন্যদিকে, বিহারের নাওয়াদা জেলায় নিয়ন্ত্রণ হারিয়ে গর্তে পড়ে যায় একটি যাত্রীবোঝাই বাস। ঘটনাস্থলেই মারা যান ৫ জন। আহত হন ৩৫ জন। আহতদের ইতিমধ্যে হাসপাতালে ভর্তি করা হয়েছে।ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও উদ্ধারকারী দল।

The post উত্তরপ্রদেশ ও বিহারে দু’টি পৃথক বাস দুর্ঘটনা, মৃত ৮ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement