shono
Advertisement

একটা কম্বলের জন্য এসডিও অফিসের সামনে হত্যে দিয়ে মৃত্যু বৃদ্ধার

হায় রে অভাগা দেশ! The post একটা কম্বলের জন্য এসডিও অফিসের সামনে হত্যে দিয়ে মৃত্যু বৃদ্ধার appeared first on Sangbad Pratidin.
Posted: 11:02 PM Jan 17, 2017Updated: 05:32 PM Jan 17, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়ানক শীতে কেমন করে নিজেকে বাঁচাবেন বুঝতে পারছিলেন না বৃদ্ধা। ঠাণ্ডা থেকে বাঁচতে বারংবার যাচ্ছিলেন এসডিও অফিসে। একটা কম্বল ছিল দরকার। কিন্তু সেই কম্বল জুটল না শেষবেলাতেও। কম্বলের জন্য এসডিও অফিসের সামনে অপেক্ষা করতে করতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বৃদ্ধা। আর এই ঘটনা আবারও এক অমানবিক ভারতের ছবিকেই প্রকট করে তুলে ধরল সকলের সামনে।

Advertisement

ঝাড়খণ্ডের গাড়োয়া অঞ্চলের এই ঘটনা প্রকাশ্যে আসায় চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, ৮০ বছরের বৃদ্ধা শ্যামদেই কুনওয়ার শীতে রীতিমতো কাতর হয়ে পড়েছিলেন। কিন্তু নুন আনতে পান্তা ফুরোয় দশায় দিন গুজরান করা শ্যামদেই দেবীর পক্ষে একটা কম্বল জোগাড় করা প্রায় অসম্ভব ছিল। আর তাই গত কয়েকদিন ধরে প্রায় রোজই এসডিও অফিসের সামনে গিয়ে কম্বল চাইতেন তিনি। কিন্তু তাঁকে এই সাহায্য করার প্রয়োজন বোধহয় কারও হয়নি। আর তাই অপেক্ষা করতে করতেই গত সোমবার এসডিও অফিসের সামনে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বৃদ্ধা।

যদিও গাড়োয়ার এসডিও রাকেশ কুমার জানিয়েছেন, গত কয়েকদিন ধরেই তিনি ওই বৃদ্ধাকে তাঁর অফিস চত্ত্বরে দেখেছিলেন। তিনি জানতে পেরেছিলেন সোমবার অফিসের সামনেই বমি করেন বৃদ্ধা। আর তারপরেই মৃত্যু হয় তাঁর। এসডিও’র দাবি, সরকারের পক্ষ থেকে দরিদ্রদের জন্য লক্ষ লক্ষ কম্বল পাঠানো হচ্ছে। কিন্তু এরপর সেই কম্বল দরিদ্রদের মধ্যে বিতরণ করা হচ্ছে কিনা সেই প্রশ্নের উত্তর সঠিকভাবে কেউ দিতে পারেননি। সরকারি কার্যালয়ের সামনে এমন ঘটনা ঘটে যাওয়ার পরও সরকারি কর্মীরাও কেন সাহায্যের জন্য এগিয়ে এলেন না তা নিয়েও উঠছে প্রশ্ন। এমন অমানবিক রূপ আর কতদিন দেখবে অভাগা দেশ তা নিয়েও উঠছে প্রশ্ন।

OMG! জীবন থেকে চারদিন গায়েব এই ব্যাঙ্ককর্মীর

The post একটা কম্বলের জন্য এসডিও অফিসের সামনে হত্যে দিয়ে মৃত্যু বৃদ্ধার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement