shono
Advertisement

নৃশংস! ধর্ষণের পর খুন করে সুলভ শৌচালয়ে ফেলে দেওয়া হল নাবালিকার দেহ

এবার মুম্বইয়ে আসিফা কাণ্ডের ছায়া। The post নৃশংস! ধর্ষণের পর খুন করে সুলভ শৌচালয়ে ফেলে দেওয়া হল নাবালিকার দেহ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:55 PM Apr 06, 2019Updated: 08:55 PM Apr 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ যেন আসিফা কাণ্ডের ছায়া। ফের এক যৌন পিপাসুর লালসার শিকার ন’বছরের এক নাবালিকা। ধর্ষণ করে খুন করা হল তাকে। শনিবার একটি সুলভ শৌচালয়ের ভিতর থেকে উদ্ধার করা হয় তার দেহ। মুম্বইয়ের জনবহুল ভিলে পারলে এলাকায় ঘটা এমন মর্মান্তিক ঘটনায় শিউরে উঠেছেন স্থানীয়রা।

Advertisement

কোন পথে এগোচ্ছে এ সমাজ? যেখানে ধর্ষণের বিরুদ্ধে নয়া আইন চালু করার পরও অপরাধীদের কোনও হেলদোল নেই! সদ্যোজাত থেকে বৃদ্ধা, বিকৃত যৌনলালসার শিকার হতে হয় সকলকেই। আসিফা ধর্ষণ মামলা নাড়িয়ে দিয়েছিল গোটা দেশকে। প্রতিবাদ মিছিলে শামিল হয়েছিল আট থেকে আশি। কিন্তু ধর্ষণের মতো অপরাধকে সমাজ থেকে উপড়ে ফেলা সম্ভব হয়নি এখনও। আর তাই ফের এক নাবালিকাকে অকালে প্রাণ হারাতে হল। পুলিশ সূত্রে খবর, গত বৃহস্পতিবার সন্ধে থেকে নিখোঁজ ছিল নেহরুনগর এলাকার বস্তির ৯ বছরের মেয়েটি। জুহু থানায় তার নিখোঁজ হওয়ার ডায়েরি করা হয়েছিল। তারপর থেকেই তার খোঁজ শুরু করে পুলিশ। অবশেষে শনিবার সকাল ১০টা নাগাদ ওই এলাকারই ভিলে পারলের একটি সুলভ শৌচালয়ে পাওয়া গেল তাকে। কিন্তু মৃত অবস্থায়। তার দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়।

ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্তর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২(খুন), ৩৭৬ (ধর্ষণ) এবং ২০১ (প্রমাণ লোপাট) এবং পকসো আইনে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ সুপার মনোজ শর্মা বলেন, পুলিশ বিষয়টি সার্বিকভাবে খতিয়ে দেখবে।

[আরও পড়ুন: পরিচয়ের খোঁজে পৃথক এনআরসি চাইছেন অসমের তৃতীয় লিঙ্গের মানুষেরা]

ঘটনায় ইতিমধ্যেই বিক্ষোভ দেখাতে শুরু করেছেন স্থানীয়রা। এদিন নাবালিকার দেহ উদ্ধারের পর থেকে জুহু থানার সামনে ভিড় জমায় জনতা। এই নৃশংস ঘটনার প্রতিবাদ জানিয়ে সুবিচারের দাবি তুলেছেন সকলে৷ তবে নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনা আরও একবার বাণিজ্যনগরীতে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিল।

[আরও পড়ুন: ‘সন্ত্রাসবাদ ইস্যু না হলে এসপিজি নিরাপত্তা ছাড়ুন’, সুষমার নিশানায় রাহুল]

The post নৃশংস! ধর্ষণের পর খুন করে সুলভ শৌচালয়ে ফেলে দেওয়া হল নাবালিকার দেহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement