shono
Advertisement

বেলেঘাটা শিশু চুরি কাণ্ডের পর্দাফাঁস, মেয়েকে খুন করে সেপটিক ট্যাঙ্কে দেহ লোপাট মায়ের!

অভিযুক্তকে গ্রেপ্তার করেছে বেলেঘাটা থানার পুলিশ। The post বেলেঘাটা শিশু চুরি কাণ্ডের পর্দাফাঁস, মেয়েকে খুন করে সেপটিক ট্যাঙ্কে দেহ লোপাট মায়ের! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:55 AM Jan 27, 2020Updated: 10:55 AM Jan 27, 2020

অর্ণব আইচ: বেলেঘাটায় শিশু চুরি কাণ্ডের পর্দাফাঁস। ২ মাসের শিশুকন্যাকে খুনের অভিযোগে গ্রেপ্তার খুদের মা। পুলিশের দাবি, জেরায় খুনের কথা স্বীকার করে নিয়েছে অভিযুক্ত। কিন্তু কী কারণে এই খুন, তা নিয়ে ধন্দে পুলিশ।

Advertisement

ঘটনার সূত্রপাত রবিবার দুপুরে। এদিন বেলেঘাটার সিআইটি রোডের বাসিন্দা সন্ধ্যা জৈন ও তাঁর পরিবারের সদস্যরা বেলেঘাটা থানায় শিশু চুরির অভিযোগ জানায়। বলা হয় যে, এদিন দুপুরে মা সন্ধ্যা জৈন ও পরিচারিকার সঙ্গে সিআইটি রোডের অভিজাত আবাসনে ছিল ২ মাসের ছোট্ট সানায়া। সেই সময় এক যুবক কলিং বেল বাজান। শুনে সন্ধ্যাদেবী দরজার কাছে গিয়ে জানতে চান যে, কে এসেছেন। সেই সময় দরজার বাইরে থাকা যুবক জানান, ছাদ থেকে চাবি চাইছেন তাঁদের পরিচারিকা। সে কী বলছে তা বুঝতে না পেরে দরজাটা হালকা করে খোলেন সন্ধ্যাদেবী। অভিযোগ, তখনই দরজায় জোর ধাক্কা দিয়ে ঘরে ঢুকে পড়ে অভিযুক্ত যুবক। শিশুটির মাকে ধাক্কা দেওয়ায় পড়ে গিয়ে জ্ঞান হারান তিনি। এরপরই ছোট্ট সানায়াকে কোল নিয়ে চম্পট দেয় অভিযুক্ত যুবক।

অভিযোগ পেয়েই এলাকার সিসিটিভি ফুটেজের ভিত্তিতে তদন্ত শুরু করে বেলেঘাটা থানার পুলিশ। জিজ্ঞাসাবাদ শুরু করা হয় খুদের মা-সহ পরিবারের অন্যান্য সদস্যদের। সেই সময়ই সন্ধ্যা জৈনের কথায় অসংগতি মেলায় সন্দেহ হয় পুলিশের। এরপরই লাগাতার জেরা করা হয় তাকে। চাপের মুখে ভেঙে পড়ে খুদের মা। পুলিশের দাবি, জেরায় পরিকল্পনামাফিক ২ মাসের কন্যা সন্তানকে খুনের কথা স্বীকার করে নেয় সন্ধ্যা। সে জানায়, সেলোটেপ দিয়ে শ্বাসরোধ করে প্রথমে সন্তানকে খুন করে সে। এরপর প্রমাণ লোপাটের জন্য দেহটি ফেলে দেয় একটি সেপটিক ট্যাঙ্কে। প্রমাণ লোপাটের জন্যই ছিনতাইয়ের নাটক করে। বিষয়টি প্রকাশ্যে আসতেই অভিযুক্ত সন্ধ্যা জৈনকে গ্রেপ্তার করে পুলিশ।

[আরও পড়ুন: দিনেদুপুরে বেলেঘাটায় ফ্ল্যাট থেকে শিশু চুরি! অভিযুক্তের খোঁজে শুরু তদন্ত]

কিন্তু কেন এই খুন? সন্ধ্যার কথায়, মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিল সে। হতাশায় ভুগছিল। ৯ বছরের ছেলে তারপর ২ মাসের সন্তান দু’জনকে সামাল দিয়ে চলতে পারছিলেন না সেই কারণেই এই ভয়ংকর সিদ্ধান্ত। কিন্তু আদতেই কী শুধুমাত্র এই কারণেই খুন? নাকি সন্তান খুনের পিছনে লুকিয়ে বিবাহ বহির্ভূত সম্পর্ক? এই প্রশ্নের উত্তর হাতরাচ্ছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, সন্ধ্যা জৈনের মানসিক কোনও সমস্যা ছিল কি না, তা জানতে আজই তার শারীরিক পরীক্ষা করা হবে। সেই সঙ্গে ঘটনায় অন্য কারও যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

The post বেলেঘাটা শিশু চুরি কাণ্ডের পর্দাফাঁস, মেয়েকে খুন করে সেপটিক ট্যাঙ্কে দেহ লোপাট মায়ের! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement