shono
Advertisement

তোলা না পেয়ে দোকানে হামলা, ব্যবসায়ীকে মারধর! গ্রেপ্তার ৩ তৃণমূল কর্মী

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য খড়দহে।
Posted: 02:21 PM Dec 25, 2023Updated: 02:21 PM Dec 25, 2023

অর্ণব দাস, বারাকপুর: খড়দহে তোলাবাজির চেষ্টা। দাবি মতো টাকা না মেলায় দোকানে হামলা ও ব্যবসায়ীকে মারধর করা হয়েছে বলেও অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য এলাকায়। তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে রহড়া থানার পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

জানা গিয়েছে, রবিবার রাতে খড়দহের কল্যাণনগর এলাকার একটি মুদি দোকানে যান কয়েকজন তৃণমূল কর্মী। অভিযোগ, তাঁরা মদ্যপ ছিলেন। সূত্রের খবর, আগেই ওই দোকানে গিয়ে তোলাবাজির চেষ্টা করেছিল তাঁরা। কিন্তু দাবি মতো টাকা দিতে পারেননি ব্যবসায়ী। ফলে ক্ষোভ ছিলই। রবিবার রাতে তারই বহিঃপ্রকাশ ঘটে। আচমকা ওই দোকানে ঢুকে মালিকের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন তৃণমূল কর্মীরা। অভিযোগ, এর পরই ব্যবসায়ীকেও বেধড়ক মারধর করা হয়। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। খবর দেওয়া হয় পুলিশে। গ্রেপ্তার করা হয়েছে সায়ন মজুমদার, পিকু মণ্ডল ও সন্তু নামে তিন তৃণমূল কর্মীকে।

[আরও পড়ুন: বছরশেষে ভিড়ে ঠাসা দিঘা, তিনদিনের প্যাকেজেই মিলবে হোটেল, সমস্যায় পর্যটকরা]

দোকানের এক কর্মী বলেন, “ওরা এসেই দাদার সঙ্গে বাজে ভাবে কথা বলছিল। পালটা দাদাও বলেন। ওদের কাছে মদের বোতল, আরও অনেক কিছু ছিল।” এই ঘটনায় স্বাভাবিকভাবেই এলাকার ব্যবসায়ীরা আতঙ্কিত। বিজেপির তরফে ঘটনার তীব্র নিন্দা করা হয়েছে। যদিও এবিষয়ে এখনও তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: এদিক ওদিক পায়ের ছাপ, গর্জনে কান পাতা দায়, বাঘের আতঙ্কে কাঁটা পাথরপ্রতিমা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement