shono
Advertisement

অসুস্থ মাকে দেখতে ‘রেড জোন’হাওড়ায় যাওয়ার শাস্তি! স্থানীয়দের হাতে প্রহৃত দম্পতি

ভাঙচুর চালানো হয় তাঁদের বাইকেও। The post অসুস্থ মাকে দেখতে ‘রেড জোন’ হাওড়ায় যাওয়ার শাস্তি! স্থানীয়দের হাতে প্রহৃত দম্পতি appeared first on Sangbad Pratidin.
Posted: 10:59 AM May 15, 2020Updated: 04:32 PM May 15, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়ের অসুস্থতার খবর পেয়ে ডানলপ থেকে ‘রেড জোন’ হাওড়ায় ছুটে গিয়েছিলেন মেয়ে-জামাই। যার পরিণতি হল মর্মান্তিক। স্রেফ সংক্রমণের আতঙ্কে এলাকায় ঢুকতে বাধা দেওয়ার পাশাপাশি বেধড়ক মারধর করা হল ওই দম্পতিকে। অভিযোগ, পালটা আক্রমণ করেন তাঁরাও। দু’পক্ষের সংঘর্ষে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। দীর্ঘক্ষণ পর নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি।

Advertisement

জানা গিয়েছে, ডানকুনির বাসিন্দা সুস্মিতা কয়াল নামে ওই বধূর বাপের বাড়ি হাওড়ার সলপে। বৃহস্পতিবার মায়ের অসুস্থতার খরব পেয়ে আর ঘরে মন টেকাতে পারেননি তিনি। খানিকটা বাধ্য হয়েই স্বামীর বাইকে পৌঁছে গিয়েছিলেন বাপেরবাড়ির এলাকায়। কিন্তু সেখানে পৌঁছতেই চূড়ান্ত হেনস্তার শিকার হতে হল ওই দম্পতিকে। অভিযোগ, এলাকায় ঢোকার মুখেই তাঁদের বাধা দেয় স্থানীয়রা। সমস্যার কথা জানালেও তাতে কর্ণপাত করেননি কেউ। এরপর জোর করেই এলাকায় প্রবেশর চেষ্টা করেন ওই দম্পতি। এতেই অশান্তি চরম আকার নেয়। মারধর করা হয় দম্পতিকে। পালটা হাতাহাতিতে জড়িয়ে পড়েন তাঁরাও। এরপর ভাঙচুর করা হয় তাঁদের বাইকে। মুহূর্ত উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। মাথা ফাটে দু’জনের। দীর্ঘক্ষণ পর স্বাভাবিক হয় পরিস্থিতি।

[আরও পড়ুন: রেশন নিয়ে ভুল তথ্য দিচ্ছেন রাজ্যপাল, টুইটে বেনজির আক্রমণ খাদ্যমন্ত্রীর]

স্থানীয়দের অভিযোগ, ওই দম্পতিই প্রথমে তাঁদের উপর হামলা চালিয়েছিল। সেই থেকেই অশান্তির সূত্রপাত। পুলিশের তরফে জানা গিয়েছে, ২ পক্ষই মৌখিক অভিযোগ করেছেন। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্তা নেওয়া হবে বলেও জানান তাঁরা।

[আরও পড়ুন: করোনায় মৃত দুই ব্যক্তির আত্মীয়রাও সংক্রমিত, রেড জোনের দুই জেলায় বাড়ল আতঙ্ক]

The post অসুস্থ মাকে দেখতে ‘রেড জোন’ হাওড়ায় যাওয়ার শাস্তি! স্থানীয়দের হাতে প্রহৃত দম্পতি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement