shono
Advertisement

দ্রুত ট্রেন বদলানোর চেষ্টাই কাল, পা ফসকে রেললাইনে পড়ে মৃত্যু যাত্রীর

দমদম থেকে ডাউন বারাকপুর লোকালে উঠতে গিয়েই দুর্ঘটনাটি ঘটে। The post দ্রুত ট্রেন বদলানোর চেষ্টাই কাল, পা ফসকে রেললাইনে পড়ে মৃত্যু যাত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 08:57 PM Nov 06, 2019Updated: 08:58 PM Nov 06, 2019

সুব্রত বিশ্বাস: এবার ট্রেন লেটের বলি হলেন এক যাত্রী। সময় সাশ্রয়ের আশায় দমদম স্টেশনে এসে ট্রেন বদল করছিলেন, আর সেই সময়ই চলন্ত ট্রেনে চড়তে গিয়ে পা পিছলে ট্রেনের তলায় চলে যান বাদুড়িয়ার সালুয়ার বাসিন্দা সমীরচন্দ্র বর (৫০)। গুরুতর জখম অবস্থায় তাঁকে আর জি কর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকাল সাড়ে ন’টা নাগাদ সমীরবাবু বনগাঁ লোকালে দমদম আসেন। ৪, ৫ নম্বর প্ল্যাটফর্মে বনগাঁ লোকাল এসে ঢোকে। এই ট্রেনগুলি শিয়ালদহ ঢুকতে আউটারে দাঁড়িয়ে থাকে দীর্ঘক্ষণ। সেই আশায় ওই ট্রেনের অন্য যাত্রীদের মতো সমীরবাবুও দমদমে এসে নেমে পড়েন। লাইন টপকে ২ নম্বর প্ল্যাটফর্মে তিনি দৌড়ে আসেন। ওই প্ল্যাটফর্ম থেকে তখন শিয়ালদহের দিকের ডাউন বারাকপুর লোকালটি ছেড়ে দিয়েছে। সেই ট্রেনে চড়তে যান তিনি। পা ফসকে চলে যান ট্রেনের তলায়।

[আরও পড়ুন: প্রতিশ্রুতি রাখেনি সরকার! প্রাথমিক শিক্ষকদের বিক্ষোভে ধুন্ধুমার বাঘাযতীনে]

তাঁকে উদ্ধার করে আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়ার পরই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। যাত্রীদের কথায়, ২ নম্বর প্ল্যাটফর্ম দিয়ে বারাকপুরের দিকের ট্রেনগুলি আসে। ওই ট্রেনগুলি সরাসরি শিয়ালদহে ঢোকে। ফলে বিলম্ব হয় না। বনগাঁ শাখার ট্রেন শিয়ালদহে বিলম্বে ঢোকে। ফলে বনগাঁ শাখার যাত্রীরা শিয়ালদহে তাড়াতাড়ি আসতে দমদমে এসে বারাকপুরের দিকের ট্রেন ধরার চেষ্টা করেন। এই ট্রেন পরিবর্তন করতে গিয়ে এদিন ট্রেনের তলায় কাটা পড়ে মারা গেলেন সমীরবাবু।

The post দ্রুত ট্রেন বদলানোর চেষ্টাই কাল, পা ফসকে রেললাইনে পড়ে মৃত্যু যাত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement