shono
Advertisement

‘নাতাশাকে মেরে ফেলব’, বরুণের বাড়ির সামনে তাঁর প্রেমিকাকে খুনের হুমকি ভক্তের

শুধু তাই নয়, আত্মহত্যারও হুমকি দেয় ওই অনুরাগী। The post ‘নাতাশাকে মেরে ফেলব’, বরুণের বাড়ির সামনে তাঁর প্রেমিকাকে খুনের হুমকি ভক্তের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:26 PM Apr 07, 2019Updated: 04:26 PM Apr 07, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্যানেদের সঙ্গে বরাবরই মন খুলে মেশেন বরুণ ধাওয়ান। কোনও ছবির প্রোমোশন হোক বা অন্য কোনও অনুষ্ঠান, ফ্যানেদের সঙ্গে দাঁড়িয়ে পোজ দিতে আপত্তি নেই বরুণের। তাঁর অনুরাগীর সংখ্যা দিনের পর দিন বেড়ে যাওয়ার এটা একটা অন্যতম কারণ বলা যেতেই পারে। কিন্তু এবার বরুণের যা অভিজ্ঞতা হল, তার সম্মুখীন আগে কখনও তিনি হয়েছেন কিনা সন্দেহ।

Advertisement

সম্প্রতি এক অনুরাগী বরুণের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করতে চায়। কিন্তু বরুণের নিরাপত্তারক্ষীরা তাঁকে ঢুকতে দেননি। স্পষ্ট জানিয়ে দেন, বরুণ ছবির প্রচারে গিয়েছেন। তিনি দেখা করতে পারবেন না। অনেক চেষ্টা করেও শেষমেশ হাল ছাড়তে বাধ্য হয় সে। কিন্তু যুদ্ধে হেরে মাথা নিচু করে ফিরে আসার পাত্রী নয় ওই অনুরাগী। নিজের প্রিয় অভিনেতার সঙ্গে দেখা না হওয়ার দোষ তিনি চাপায় বরুণের গার্লফেন্ড নাতাশার ঘাড়ে। বরুণের বাড়ির সামনে দাঁড়িয়েই নাতাশাকে রীতিমতো হুমকি দেয় সে। বলে, “নাতাশাকে আমি মেরে ফেলব।” শুধু তাই নয়, আত্মহত্যারও হুমকি দেয় ওই অনুরাগী। বরুণের বাড়ির সামনে প্রায় দু’ঘণ্টা অপেক্ষা করে।

[ আরও পড়ুন: এক মিষ্টি ভালবাসার গল্প নিয়ে জুটি বাঁধছেন সৌরসেনী-অর্জুন ]

অনুরাগীর এমন কাণ্ডকারখানা দেখে হতবাক হয়ে যান নিরাপত্তারক্ষীরাও। শেষ পর্যন্ত কোনও উপায় না দেখে তাঁরা পুলিশে খবর দেন। সান্তাক্রুজ থানায় অভিযোগ জানান তাঁরা। কিন্তু এখনও কোনও এফআইআর দায়ের হয়নি। পুলিশ জানিয়েছে, যতক্ষণ না বরুণ নিজে তাঁর বক্তব্য রেকর্ড করছেন, ততক্ষণ পর্যন্ত এফআইআর দায়ের করা যাবে না। দীর্ঘদিন ধরেই নাতাশার সঙ্গে স্থায়ী সম্পর্কে রয়েছেন বরুণ। পাপ্পারাজিদের প্রচারের আলোয় থাকা একেবারেই নাপসন্দ এই সেলেব জুটির। তবে, ২০১৭-তে বলিউডের এক বিবাহ অনুষ্ঠানে নাতাশা এবং বরুণের দেখা মেলার পর তাদেরকে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে ডিনার ডেট, মুভি ডেট থেকে বি-টাউনের হাইপ্রোফাইল পার্টিতে। এর আগে ‘কফি উইথ করণ’- এর শোয়ে এসেও বরুণ স্বীকার করেছেন নাতাশার সঙ্গে সম্পর্কের কথা। শোনা যাচ্ছে এবছরই নাকি বিয়ে করতে চলেছেন তাঁরা। দিন ঠিক হয়েছে ডিসেম্বেরই। তবে এপ্রসঙ্গে দু’পক্ষই আপাতত মুখে কুলুপ এঁটেছেন।

[ আরও পড়ুন: স্ত্রী দীপিকার বারণ, কন্ডোমে ‘না’ রণবীরের! ]

The post ‘নাতাশাকে মেরে ফেলব’, বরুণের বাড়ির সামনে তাঁর প্রেমিকাকে খুনের হুমকি ভক্তের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement