shono
Advertisement

ময়দানে আত্মপ্রকাশ করছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফুটবল ক্লাব, খেলতে পারে সিএফএলে

ক্লাবটির চিফ প্যাট্রন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
Posted: 02:59 PM Mar 16, 2022Updated: 05:10 PM Mar 16, 2022

স্টাফ রিপোর্টার: এমপি কাপ (MP Cup) ফাইনালের দিন মাঠে দাঁড়িয়ে ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ঘোষণা করেছিলেন, ডায়মন্ডহারবারের একটি দলকে কলকাতা লিগে খেলানোর ব‌্যবস্থা করা হবে। সেই সূত্রেই কলকাতা লিগের প্রথম ডিভিশনে খেলতে চেয়ে ডায়মন্ডহারবার থেকে একটি ক্লাবের আবেদন জমা পড়ল আইএফএ-তে (IFA)।

Advertisement

এই প্রসঙ্গে আইএফএ কর্তারা ঠিক করেছেন, যা বলার বুধবার বলবেন। আপাতত যা জানা যাচ্ছে, আইএফএ লিগে খেলতে চাওয়া ডায়মন্ডহারবারের দলটির কোচ নিযুক্ত হয়েছেন প্রাক্তন ফুটবলার কৃষ্ণেন্দু রায় (Krishnendu Roy)। সচিব এবং সভাপতি পদে যথাক্রমে দুই প্রাক্তন ফুটবলার মানস ভট্টাচার্য (Manas Bhattyacharya) এবং গৌরাঙ্গ বন্দ্যোপাধ‌্যায় (Gouranga Banerjee)। শোনা যাচ্ছে ক্লাবটির চিফ প‌্যাট্রন অভিষেক বন্দ্যোপাধ‌্যায় স্বয়ং। 

 

[আরও পড়ুন: জল্পনার অবসান, আইপিএলে নয়া অবতারে দেখা যাবে রায়নাকে]

উল্লেখ্য, ২০১৭ সালে এমপি কাপ শুরু করেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। কোভিড (COVID-19) পরিস্থিতিতে ২০২০ সালে টুর্নামেন্ট বন্ধ রাখতে হয়েছিল। গত বছর সুরক্ষাবিধি মেনেই টুর্নামেন্টের আয়োজন করা হয়। ডায়মন্ড হারবার লোকসভার সাতটি বিধানসভা কেন্দ্রের মোট ১২৮টি দল এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিল।

স্থানীয় খেলোয়াড়দের সঙ্গে দলগুলির হয়ে খেলায় বিশিষ্ট ফুটবলাররাও শামিল হন এই টুর্নামেন্টে। এমপি কাপের সময়েই অভিষেক বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন কলকাতা লিগে খেলানোর ব্যবস্থা করা হবে ডায়মন্ডহারবারের একটি দলকে। সেই মতোই ডায়মন্ডহারবার স্পোর্টিংয়ের আবেদন জমা পড়েছে বাংলার ফুটবল নিয়ামক সংস্থার অফিসে। 

[আরও পড়ুন: ঝুলনের রেকর্ড গড়ার দিনে ইংল্যান্ডের কাছে বিধ্বস্ত ভারতের মহিলা দল]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement