shono
Advertisement

গাল ভরতি সাদা দাড়ি, উসকো-খুসকো চুল, দেখুন তো চিনতে পারছেন ধোনিকে!

লকডাউনে মেয়ে জিবার সঙ্গে খেলায় মত্ত ক্যাপ্টেন কুল। The post গাল ভরতি সাদা দাড়ি, উসকো-খুসকো চুল, দেখুন তো চিনতে পারছেন ধোনিকে! appeared first on Sangbad Pratidin.
Posted: 04:09 PM May 09, 2020Updated: 04:19 PM May 09, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গালে চাপ-চাপ সাদা দাড়ি। উসকো-খুসকো চুল। গায়ে সবুজ টি-শার্ট। ধূসর রঙের প্যান্ট। আর পায়ে জুতো। ফিটনেস সেই আগের মতোই রয়েছে। কিন্তু মহেন্দ্র সিং ধোনির এই লুক অবাক করেছে অনেককেই। ক্যাপ্টেন তুলের নয়া চেহারা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

লকডাউনে মাঝেমধ্যেই নানা মজার মজার ভিডিও পোস্ট করছেন খেলার দুনিয়ার তারকা। ঘরবন্দি অবস্থায় কীভাবে দিন কাটাচ্ছেন শচীন তেণ্ডুলকর, শিখর ধাওয়ানরা, বিরাট কোহলিরা- সবই জানা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই। সেই তালিকায় বাদ যাননি ধোনিও। কখনও নিজে মেয়ের সঙ্গে সময় কাটানোর ভিডিও পোস্ট করছেন তো কখনও বেটারহাফ সাক্ষীর সৌজন্যে মাহির খবর পাচ্ছেন ভক্তরা। এবার ইনস্টাগ্রামে একটি নতুন ভিডিও পোস্ট হয়েছে ছোট্ট জিবার অ্যাকাউন্ট থেকে। সেখানেই দেখা যাচ্ছে রাঁচির বাড়ির লনে মেয়ের সঙ্গে দৌড়চ্ছেন, খেলছেন প্রাক্তন ভারত অধিনায়ক। খেলার সঙ্গী হিসেবে রয়েছে ধোনির পোষ্যও। সেখানেই দেখা যাচ্ছে, গাল ভরতি সাদা দাড়ি ধোনির।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় ফের ‘মাসিহা’ শচীন, ৪ হাজার দুস্থকে করলেন আর্থিক সাহায্য]

ভারতীয় ক্রিকেটের স্টাইল আইকনের মধ্যে অন্যতম ধোনি। তাঁর হেয়ারস্টাইল, তাঁর লুক অনুসরণ করতেন অনুরাগীরা। কেরিয়ারের শুরুর দিকেই লম্বা চুল থেকে সেনা ছাঁট, প্রত্যেকবারই দৃষ্টি আকর্ষণ করেছেন মাহি। কিন্তু লকডাউনে মধ্যে সেই ধোনিকে দেখে খানিকটা অবাকই হচ্ছেন ভক্তরা। তবে লুক যাই হোক না কেন, তিনি যে ফিট, তা তাঁর দৌড় দেখেই স্পষ্ট।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#runninglife post sunset !

A post shared by ZIVA SINGH DHONI (@ziva_singh_dhoni) on

এর আগে সাক্ষীর সঙ্গে ক্যাপ্টেন কুলের একটি ছবি নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছিল। ছবিতে দেখা গিয়েছিল, বিছানায় শুয়ে ধোনি। চোখ ভিডিও গেমের দিকে। আর সাক্ষী তাঁর পা কামড়ে দেওয়ার চেষ্টা করছেন। ধোনিপত্নী লিখেছিলেন, “এভাবেই স্বামীর দৃষ্টি আকর্ষণের চেষ্টা। ভিডিও গেম বনাম স্ত্রী।” মজা করে সাক্ষী ধোনি বলতে চেয়েছেন, লকডাউনে ধোনি সারাক্ষণ ভিডিও গেম নিয়েই ব্যস্ত। তাই এই কাণ্ড ঘটিয়েছেন তিনি। পরে একটি ভিডিওতে দেখা গিয়েছিল জিবাকে নিয়ে লনেই বাইক চালাচ্ছেন ধোনি।

[আরও পড়ুন: প্রয়োজনে খেলা হবে পরিবেশ-বান্ধব মাঠে, সূচিমতোই অস্ট্রেলিয়া সফরে যাচ্ছেন বিরাটরা!]

বিশ্বজুড়ে করোনা দীর্ঘদিন মাঠের বাইরে থাকা ধোনির ক্রিকেট ভবিষ্যৎ নিয়ে নতুন করে প্রশ্ন তুলে দিয়েছে। প্রথমে মনে করা হয়েছিল চলতি বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আইপিএলই হবে প্রাক্তন ভারত অধিনায়কের প্রস্তুতি মঞ্চ। সেখানে নিজেকে প্রমাণ করতে পারলে ফের হয়তো জাতীয় দলের জার্সি গায়ে দেখা যাবে তাঁকে। কিন্তু কোথায় কী! নোভেল করোনার জেরে বিশ বাঁও জলে আইপিএল। তাই এতদিন প্রতিযোগিতামূলক খেলার বাইরে থেকে ধোনি আদৌ দলে জায়গা করে নিতে পারবেন কি না, তা নিয়ে সন্দিহান ক্রিকেট মহলের একাংশ। তবে মাহি আছেন মাহিতেই। তাঁকে নিয়ে হাজার জল্পনাতেও কোনও ভ্রুক্ষেপ নেই। লকডাউনে দিব্যি সময় কাটাচ্ছেন বাড়িতে।

The post গাল ভরতি সাদা দাড়ি, উসকো-খুসকো চুল, দেখুন তো চিনতে পারছেন ধোনিকে! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement