shono
Advertisement

স্কুটিতে ধাক্কা লাগায় ফুড ডেলিভারি বয়কে জুতো পেটা মহিলার! ভিডিও দেখে নিন্দা নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও।
Posted: 08:58 PM Apr 16, 2022Updated: 09:05 PM Apr 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভুল কার স্পষ্ট হয়নি। তবু অনলাইন ফুড ডেলিভারি (Online Food Delivery Boy) সংস্থার কর্মী যুবকের বাইকের সঙ্গে সংঘর্ষের পরেই এক মহিলা নিজের স্কুটি থেকে নেমে জুতো দিয়ে মারধর করলেন ওই যুবককে। মহিলার দাবি, তাঁর স্কুটিতে ধাক্কা মেরেছেন যুবক। যদিও প্রত্যক্ষদর্শীরা অনেকেই সেকথা মানতে নারাজ। তাঁরা মহিলাকে নিরস্ত করারও চেষ্টা করেন, যদিও মহিলা তাতে খুব একটা পাত্তা দেননি। তিনি নিগ্রহ চালিয়ে যান। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এই ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মহিলার নিন্দায় সরব হয়েছে নেটিজেনদের একাংশ।

Advertisement

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের জব্বলপুর (Jabalpur) শহরে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, এক মহিলা আচমকা নিজের স্কুটি থেকে নেমে অনলাইন ফুড ডেলিভেরি সংস্থার কর্মী এক যুবককে জুতো খুলে মারছেন। মুহূর্তে আশপাশে লোক জড়ো হয়ে যায়। তাঁরা মহিলাকে থামানোর চেষ্টা করেন। মহিলা তাতে কর্ণপাত করেননি। এমনকী শেষে যুবককে লাথিও মারেন তিনি। মহিলার অভিযোগ, যুবক বিপজ্জনকভাবে বাইক চালায়, ফলে তাঁর স্কুটির সঙ্গে ধাক্কা লাগে। যুবক রাস্তার ভুল দিক থেকে যাচ্ছিল বলেও অভিযোগ করেন চড়া মেজাজের ওই মহিলা।

[আরও পড়ুন: সোনিয়ার সঙ্গে বৈঠকে কংগ্রেসে যোগের ইচ্ছাপ্রকাশ পিকে’র! পেশ করলেন চব্বিশের ‘রোডম্যাপ’]

যদিও সোশ্যাল মিডিয়ায় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, যুবকের কোনও ভুল ছিল না। মহিলা ফোনে কথা বলতে বলতে গাড়ি চালাচ্ছিলেন। সেই কারণেই স্কুটির সঙ্গে বাইকের হালকা সংঘর্ষ হয়। তথাপি উলটে মহিলাই খড়গহস্ত হন যুবকের ওপরে। নেটিজেনদের কারও কারও বক্তব্য, যুবকের ভুল হতেও পারে। তবে সকলেরই বক্তব্য, মহিলা যেভাবে যুবককে নিগ্রহ করেছেন তা মেনে নেওয়া যায় না। এক নেটাগরিক লেখেন, “যে ব্যবহার করলেন ওই মহিলা, তারপর ওঁর যুবকের কাছে ক্ষমা চাওয়া উচিত”।

[আরও পড়ুন: ফের এক সারিতে কংগ্রেস, তৃণমূল! দেশবাসীকে একযোগে শান্তিরক্ষার বার্তা সোনিয়া-মমতা-সহ বিরোধীদের]

প্রসঙ্গত, গত বছর ডিসেম্বর মাসে লখনউ শহরে এক ক্যাব চালককে কতকটা একই কায়দায় নিগ্রহ করেন এক মহিলা। মহিলার অভিযোগ ছিল, আরেকটু হলেই তাঁর উপর দিয়ে গাড়ি চালিয়ে দিচ্ছিল ক্যাব চালক। মহিলা একের পর এক চড় মারতে থাকেন যুবক চালককে। ট্রাফিক পুলিশ কর্মীর সামনেই ঘটনাটি ঘটেছিল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement