shono
Advertisement

রেলিংয়ে ধাক্কা দিয়ে উল্টোডাঙা উড়ালপুল থেকে নিচে ছিটকে পড়ল বাইক, মৃত্যু চালকের

পুলিশ সূত্রে খবর, নিহত সোদপুরের বাসিন্দা।
Posted: 12:33 PM Apr 30, 2022Updated: 03:23 PM Apr 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উল্টোডাঙা উড়ালপুলে (Ultadanga Flyover) মর্মান্তিক দুর্ঘটনা। গার্ডরেলে ধাক্কা দিয়ে উল্টোডাঙা উড়ালপুল থেকে নিচে ছিটক পড়ল বাইক। আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহত ব্যক্তিকে। চিকিৎসকরা জানান, মৃত্যু হয়েছে ওই বাইক চালকের।

Advertisement

শনিবার সকালে লেকটাউন থেকে বাইপাসের দিকে যাচ্ছিলেন এক বাইক আরোহী। প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রচণ্ড দ্রুত গতিতে যাচ্ছিলেন ওই বাইক আরোহী। উল্টোডাঙা উড়ালপুলে বাইক নিয়ন্ত্রণ হারিয়ে গার্ডওয়ালে ধাক্কা মারে। ছিটকে উড়ালপুল থেকে নিচে পড়ে যান বাইক আরোহী। কাছেই ছিল লেকটাউন থানার পুলিশের কিয়স্ক। আহত ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ। তাঁকে উদ্ধার করে আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা জানান, মস্তিষ্কে অতিরিক্ত রক্তক্ষরণ হয় তাঁর। সে কারণেই মৃত্যু হয় আহতের।

[আরও পড়ুন: সরকারি চাকরি দেওয়ার নামে আর্থিক প্রতারণা, তৃণমূল বিধায়কের আপ্ত সহায়ক-সহ গ্রেপ্তার ৩]

দুর্ঘটনার ফলে উল্টোডাঙা উড়ালপুলে যানজট তৈরি হয়। তার ফলে বিপাকে পড়েন অফিসযাত্রীরা। মানিকতলা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। দুর্ঘটনাগ্রস্ত বাইকটিকে বাজেয়াপ্ত করে পুলিশ। ওই বাইকে থাকা কাগজপত্র খতিয়ে দেখে মৃতের পরিচয় জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। মৃত ব্যক্তি সম্ভবত উত্তর ২৪ পরগনার সোদপুরের বাসিন্দা। তাঁর পরিজনদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চলছে।

এদিকে, আসানসোল দক্ষিণ থানার জিটি রোডের সেন্টমেরি গরেটি স্কুলের সামনে মিনিবাসের ধাক্কায় এক মহিলার মৃত্যু হয়। এরপর দেহ নিয়ে আসানসোল দক্ষিণ পুলিশ পোস্টে যান মৃতার পরিজনেরা। পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগে আন্দোলনও করেন তারা। পরে প্রশাসনিক আশ্বাসে বিক্ষোভ প্রত্যাহার করেন আন্দোলনকারীরা। পরিস্থিতি স্বাভাবিক হয়।

[আরও পড়ুন: মসজিদে আত্মঘাতী হামলায় নিহত অন্তত ৫০, রমজানে রক্তাক্ত আফগানিস্তান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement