shono
Advertisement

বাসের ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যু, অফিস টাইমে সল্টলেকের সেক্টর ফাইভে তীব্র উত্তেজনা

পলাতক বাসচালক।
Posted: 11:18 AM Feb 02, 2022Updated: 12:12 PM Feb 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডোরিনা ক্রসিংয়ে দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের বিপত্তি। আবারও কলকাতায় বেপরোয়া গতির বলি এক সাইকেল আরোহী। বুধবার সকাল সাড়ে ৯টা নাগাদ সল্টলেকের সেক্টর ফাইভের এসডিএফ মোড়ের কাছে ওই দুর্ঘটনাটি (Road Accident) ঘটে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বুধবার অফিস টাইমে বি গার্ডেন রুটের ওই বাসটি সল্টলেকের সেক্টর ফাইভের এসডিএফ মোড় দিয়ে যাচ্ছিল। স্থানীয়দের দাবি, বাসটি যথেষ্ট দ্রুত গতিতেই চলছিল। সেই সময় এক সাইকেল আরোহী ওই বাসটির সামনে চলে আসে। গতি নিয়ন্ত্রণ করতে পারেনি বাসচালক। পরিবর্তে বাসটি ধাক্কা মারে এক সাইকেল আরোহীকে। ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়। পরিস্থিতি বেগতিক বুঝে বাস রাস্তার মাঝে দাঁড় করিয়ে রেখে পালিয়ে যায় বাসচালক। তবে বাসটিকে বাজেয়াপ্ত করে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ। ওই বাসচালকের খোঁজে তদন্ত চলছে। 

[আরও পড়ুন: চিড়িয়াখানার রক্ষীকে মেরে সঙ্গী সিংহকে নিয়ে চম্পট সিংহীর, আতঙ্ক শহরজুড়ে]

বাস দুর্ঘটনায় নিহতের পরিচয় এখনও জানা যায়নি। দুর্ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য তৈরি হয়। অফিস টাইমে বেশ কিছুক্ষণ এসডিএফ মোড়ে তীব্র যানজট তৈরি হয়।

উল্লেখ্য, রবিবার দুপুরে বরযাত্রী বোঝাই মিনিবাসটি মধ্য কলকাতার এস এন ব্যানার্জি রোড ধরে যাচ্ছিল। ধর্মতলার মোড়ে আসার মুহূর্তেই প্রচণ্ড শব্দ করে ফুটপাথের রেলিং ভেঙে ভিতরে ঢুকে একদিকে কাত হয়ে উলটে যায়। শুরু হয় উদ্ধারকাজ। আহত মোট ২৭ জনকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়। এরপরই তদন্তে নামে পুলিশ। ‘পলাতক’ বাসচালকের খোঁজ শুরু হয়। সোমবার হাওড়া স্টেশনের প্রিপেড ট্যাক্সি বুথের কাছ থেকে গ্রেপ্তার করা হয় তাকে।

এদিকে, ডোরিনা ক্রসিংয়ে একই দিনে পরপর দু’টি দুর্ঘটনার পর কলকাতার সব ‘আনফিট’ বাসের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা বলেন পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম। সেই অনুযায়ী ‘আনফিট’ বাসের বিরুদ্ধে অভিযানও শুরু হয়। তারই মাঝে সল্টলেক সেক্টর ফাইভে ফের দুর্ঘটনায় সাইকেল আরোহী প্রাণহানির ঘটনায় নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে।

[আরও পড়ুন: মেয়ের মতোই তো! ধুমধাম করে বিধবা বউমার বিয়ে দিলেন হলদিয়ার বাসিন্দা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement