shono
Advertisement

শিয়ালদহ-নিউ দিল্লি রাজধানীতে চলল গুলি, ছড়াল আতঙ্ক

টিকিট পরীক্ষক জরিমানা চাওয়ায় গুলি চালান এক যাত্রী।
Posted: 11:02 PM Oct 12, 2023Updated: 12:42 AM Oct 13, 2023

সুব্রত বিশ্বাস: হাওড়া-নিউ দিল্লি রাজধানী এক্সপ্রেসের টিকিট নিয়ে শিয়ালদহ-নিউ দিল্লি রাজধানীতে ওঠায় জরিমানা চান টিকিট পরীক্ষক। আর এতেই অগ্নিশর্মা হয়ে ওঠেন এক যাত্রী। পকেট থেকে রিভলবার বের করে চালিয়ে দেন গুলি। বৃহস্পতিবার রাত সাড়ে নটা নাগাদ রাজধানী এক্সপ্রেসে এমন ঘটনা ঘটে।
যাত্রীর নাম হরপিন্দর সিং। পাঞ্জাবের গুরুদাসপুর ফটেগর চুরিয়ানের বাসিন্দা। পেশায় সেনাকর্মী। এদিন রাতে ধানবাদ থেকে রাজধানী এক্সপ্রেসের বি-৮ কোচে চড়ে হরপিন্দর। শিয়ালদহ রাজধানীতে চড়লেও তাঁর টিকিট ছিল হাওড়া-দিল্লি রাজধানীর। ফলে বিনা টিকিটের যাত্রী হিসেবে গণ্য করে জরিমানা চান টিকিট পরীক্ষক। বচসা শুরু হতেই পকেট থেকে রিভলভার বের করে তিনি গুলি চালান টিকিট পরীক্ষকের উদ্দেশে। যদিও গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। রেল পুলিশ ও আরপিএফ জানিয়েছে, কেউই আহত হননি।

Advertisement

[আরও পড়ুন: যুদ্ধবিধ্বস্ত ইজরায়েলে আটকে দুর্গাপুরের ছাত্রী, মেয়েকে নিয়ে দুশ্চিন্তায় কাঁটা বাবা-মা]

একটা গুলি চালানোর পরই কর্তব্যরত আরপিএফ এসকর্ট বাহিনী তাঁকে ধরে ফেলে। গ্রেফতার করে রেল পুলিশের হেফাজতে তুলে দেওয়া হয়েছে। এর কিছুদিন আগে ওয়েস্টার্ন রেলে আরপিএফ কর্মীর গুলি চালনায় এক আরপিএফ এএসআই-সহ তিন জনের মৃত্যু হয়েছিল। ফের রাজধানীর মতো ট্রেনে এই ঘটনায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুললেন যাত্রীরা। বাড়তি আরপিএফ ও জিআরপি প্রহরায় ট্রেনটিকে দিল্লি অভিমুখে নিয়ে যাওয়া হয়।

[আরও পড়ুন: বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীর চোখে সুচ ফুটিয়ে খুন! কাঠগড়ায় স্ত্রী ও প্রেমিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement