shono
Advertisement

পুজোর মুখে শহরে অগ্নিকাণ্ড, দাউদাউ করে জ্বলছে খিদিরপুরের ফ্যান্সি মার্কেট

যুদ্ধকালীন তৎপরতায় চলছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার কাজ। The post পুজোর মুখে শহরে অগ্নিকাণ্ড, দাউদাউ করে জ্বলছে খিদিরপুরের ফ্যান্সি মার্কেট appeared first on Sangbad Pratidin.
Posted: 09:45 PM Sep 30, 2019Updated: 10:00 PM Sep 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর মুখে খিদিরপুরের ফ্যান্সি মার্কেটে ভয়াবহ আগুন। রাত নটা নাগাদ ওই মার্কেটের পাঁচ তলার গুদামে আগুন লেগে যায়। ঘটনাস্থলে পৌঁছায় দমকলের পাঁচটি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় চলছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার কাজ।

Advertisement

[আরও পড়ুন: নুসরতের স্বামীকে প্রতারণার অভিযোগ, গুজরাট থেকে ধৃত ১]

দুর্গাপুজোর দ্বিতীয়ায় খুব স্বাভাবিকভাবেই ভিড়ে ঠাসা ছিল খিদিরপুরের ফ্যান্সি মার্কেট। ভিড়ের মাঝে আচমকাই পাঁচ তলার গুদামে আগুন জ্বলতে শুরু করে। দাহ্য পদার্থ মজুত থাকায় মুহূর্তের মধ্যে আগুন ভয়াবহ আকার নেয়। কালো ধোঁয়ায় ঢেকে যায় প্রায় ফ্যান্সি মার্কেট এবং তার আশেপাশের অধিকাংশ এলাকা। খবর দেওয়া হয় দমকলে। ঘিঞ্জি এলাকায় ইঞ্জিন পৌঁছাতে বেশ খানিকটা বেগ পেতে হয় দমকলকে। একে একে দমকলের পাঁচটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছায়। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় আগুন নেভানোর কাজ। কীভাবে ফ্যান্সি মার্কেটে আগুন লাগল, তা এখনও জানা যায়নি। দমকল কর্মীরা আপাতত আগুনের উৎসের খোঁজ করছেন। ওই গুদামের ভিতরে আদৌ কেউ আটকে রয়েছেন কি না, তাও এখনও জানা যায়নি। তবে এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেন মেয়র ফিরহাদ হাকিম। দমকল কর্মীদের সঙ্গে কথা বলেন তিনি। মেয়র বলেন,
“পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে রয়েছে।”

The post পুজোর মুখে শহরে অগ্নিকাণ্ড, দাউদাউ করে জ্বলছে খিদিরপুরের ফ্যান্সি মার্কেট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার