shono
Advertisement

ধারালো অস্ত্র নিয়ে সংসদে প্রবেশের চেষ্টা, আটক ধর্ষক রাম রহিমের সমর্থক

কী উদ্দেশ্যে সংসদে প্রবেশের চেষ্টা? জানতে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। The post ধারালো অস্ত্র নিয়ে সংসদে প্রবেশের চেষ্টা, আটক ধর্ষক রাম রহিমের সমর্থক appeared first on Sangbad Pratidin.
Posted: 12:01 PM Sep 02, 2019Updated: 08:22 PM Sep 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের টার্গেট সংসদ ভবন? ধর্ষক বাবা রাম রহিমের এক সমর্থকের কাণ্ডতে অন্তত তেমনটাই মনে হচ্ছে। সোমবার সকালে ধারালো অস্ত্র হাতে সংসদ ভবনে প্রবেশ করার চেষ্টা করল এক ব্যক্তি। পার্লামেন্ট থানার পুলিশ তাঁকে আটক করেছে। ওই ব্যক্তি রাম রহিম সমর্থক বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। তবে, ঠিক কী উদ্দেশ্যে সংসদ ভবনে প্রবেশ করার চেষ্টা করছিলেন তা অবশ্য স্পষ্ট নয়।

Advertisement

[আরও পড়ুন: বঞ্চিত ভাষা শহিদদের পরিবার, অসংগতিপূ্র্ণ এনআরসি ঘিরে ফের উত্তপ্ত হওয়ার আশঙ্কা]


সোমবার সকালে এক ব্যক্তি একটি বাইক নিয়ে হঠাৎই সংসদ ভবনে প্রবেশ করার চেষ্টা করে বলে দিল্লি পুলিশ সূত্রে খবর। ওই ব্যক্তির কাছে একটি ধারালো ছুরি ছিল বলেও সূত্রের খবর। সংসদ চত্বরে প্রবেশের আগেই অবশ্য তাঁকে আটকে দেয় পুলিশ। ২০০১ হামলার পর সংসদের নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়ে ঘিরে রাখা হয় সংসদ চত্বরকে। আগন্তুক ব্যক্তি অবশ্য প্রথম স্তরেই আটকে যান। সংসদ ভবনের গেটের কাছে তাঁকে আটকে দেয় নিরাপত্তারক্ষীরা। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাঁর আচরণ সন্দেহজনক মনে হলে তাঁকে আটক করা হয়। ওই ব্যক্তির কাছ থেকে একটি ধারালো ছুরি পাওয়া গিয়েছে। তাঁকে পার্লামেন্ট থানার পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। ওই যুবক যে বাইকে চেপে এসেছিল, সেই বাইকটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

 

[আরও পড়ুন: এনআরসি ইস্যুতে মুখ খুলেই বিস্ফোরক রাজনৈতিক কৌশলী প্রশান্ত কিশোর]

প্রাথমিকভাবে জানা গিয়েছে, আগন্তুক ডেরা সাচ্চা সৌদার প্রাক্তন প্রধান তথা ধর্ষক বাবা রাম রহিমের সমর্থক। দিল্লির লক্ষ্মীনগর এলাকার বাসিন্দা সে। নাম সাগর। রাম রহিমের বিরুদ্ধে আনা ধর্ষণের অভিযোগ মিথ্যা বলে তার দাবি। ধর্ষক বাবার গ্রেপ্তারি এবং জেল হওয়ার প্রতিবাদেই সংসদে ঢুকে বিক্ষোভ দেখাতে যাচ্ছিল সে। এমনটাই সর্বভারতীয় একটি সংবাদমাধ্যম সূত্রের খবর। যদিও, পুলিশের তরফে সরকারিভাবে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

The post ধারালো অস্ত্র নিয়ে সংসদে প্রবেশের চেষ্টা, আটক ধর্ষক রাম রহিমের সমর্থক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার