shono
Advertisement

‘বিজেপি যোগ তৈরির চেষ্টা দুঃখজনক, দিদির সঙ্গে আছি’, টুইটে অবস্থান স্পষ্ট করলেন জিতেন্দ্র

সোমবার রাত থেকেই নতুন করে জিতেন্দ্র তিওয়ারির দলবদল নিয়ে জল্পনা শুরু হয়।
Posted: 06:05 PM Dec 29, 2020Updated: 06:06 PM Dec 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে হোটেলে বিজেপির বৈঠক, সেখানেই সপরিবারে জিতেন্দ্র তিওয়ারি! এই নিয়ে সোমবার রাত থেকেই তোলপাড় রাজ্য-রাজনীতি। আসানসোলের প্রাক্তন মেয়র বিষয়টিকে সম্পূর্ণ কাকতালীয় বলে দাবি করলেও তাতে থামেনি দলবদলের জল্পনা। এই পরিস্থিতিতে টুইটে নিজের অবস্থান স্পষ্ট করলেন জিতেন্দ্র তিওয়ারি।

Advertisement

মঙ্গলবার দুপুরে একটি টুইট করেন দাপুটে তৃণমূল নেতা জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। সেখানে তিনি লেখেন, “একদল বিজেপির সঙ্গে আমার যোগসূত্র তৈরির চেষ্টা করছে। যা সম্পূর্ণ মিথ্যে, ভিত্তিহীন। গোটা ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। ৪৮ ঘণ্টার মধ্যে আমি আবার দিদির হয়ে কাজে যুক্ত হব। দিদির সঙ্গে ছিলাম, আছি। আমার সামর্থ মতো দলের জন্য করব।”

[আরও পড়ুন: ‘দিদিকে বক্ষ মাঝে রাখব’, গাইলেন শাহকে মধ্যাহ্নভোজ খাওয়ানো বাসুদেব বাউল]

ঠিক কী কারণে এহেন টুইট করলেন জিতেন্দ্র তিওয়ারি? ঘটনার সূ্ত্রপাত সোমবার। এদিন রাতে বাইপাসের ধারের একটি পাঁচতারা হোটেল বৈঠক ছিল বিজেপির। সেখানে উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh), কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন, শান্তনু ঠাকুর-সহ একাধিক বিজেপি নেতা। সোমবার রাতে ওই হোটেল থেকেই সপরিবারে বেরতে দেখা যায় জিতেন্দ্র তিওয়ারিকে। খুব স্বাভাবিকভাবেই দুই-দুই চার করে ফেলে রাজনৈতিক মহল। ধরেই নেওয়া হয় বিজেপির বৈঠকে ডাক পেয়েছেন জিতেন্দ্র। কানাঘুঁষো শুরু হয়, দলবদল এবার সময়ের অপেক্ষা। এরপরই আসানসোলেন প্রাক্তন মেয়র জানিয়েছিলেন, বিষয়টি সম্পূর্ণ কাকতালীয়। পরিবারের সঙ্গে সময় কাটাতেই ওই হোটেলে যাওয়া। কিন্তু তাঁর এই ব্যাখায় কর্ণপাত না করেই বিজেপি যোগ নিয়ে জল্পনা ক্রমশ জোরালো হতে থাকে। এরপরই মঙ্গলবার দুপুরে টুইটটি করেন জিতেন্দ্র।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার