shono
Advertisement
Howrah

হাওড়ায় শুটআউট, শিবপুরে দলীয় কার্যালয়ের সামনে গুলিবিদ্ধ যুব তৃণমূল নেতা

কে বা কারা গুলি চালাল, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।
Published By: Sayani SenPosted: 12:22 AM Oct 24, 2024Updated: 12:29 AM Oct 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুষ্কৃতীদের গুলিতে গুরুতর জখম হাওড়ার যুব তৃণমূল নেতা। বুধবার রাতে শিবপুরে তৃণমূল কার্যালয়ের সামনে চলল গুলি। জখম তৃণমূল নেতা এসএসকেএম হাসপাতালে ভর্তি। তাঁর অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।

Advertisement

জখম আব্দুল কাদির, হাওড়া পুরসভার ৩১ নম্বর ওয়ার্ডের যুব তৃণমূল নেতা। রাত সাড়ে দশটা নাগাদ শিবপুরে দলীয় কার্যালয়ের সামনে দাঁড়িয়েছিলেন তিনি। প্রত্যক্ষদর্শীদের দাবি, সেই সময় বাইকে করে তিন দুষ্কৃতী আসে। যুব তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। কমপক্ষে ৬ রাউন্ড গুলি চলে বলেই দাবি। মুহূর্তের মধ্যে রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন যুব তৃণমূল নেতা। লোকজন জড়ো হয়ে যায়। পরিস্থিতি বেগতিক বুঝে বাইক নিয়ে দ্রুত গতিতে এলাকা ছাড়ে দুষ্কৃতীরা।

স্থানীয়রাই তড়িঘড়ি তৃণমূল নেতাকে উদ্ধার করেন। রক্তাক্ত অবস্থায় তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই তৃণমূল নেতার শরীরে একাধিক গুলির আঘাতের চিহ্ন রয়েছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, দুষ্কৃতীদের মুখ ঢাকা ছিল। তাদের সকলের মাথায় ছিল হেলমেট। তাই কে বা কারা যুব তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালাল, তা এখনও স্পষ্ট নয়। ওই এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। তার মাধ্যমে দুষ্কৃতীদের শনাক্ত করা সম্ভব হবে বলেই মনে করা হচ্ছে। ব্যক্তিগত কোনও শত্রুতার জের নাকি এই ঘটনার নেপথ্যে রাজনৈতিক কোনও যোগসাজশ রয়েছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। তবে রাতের হাওড়ায় গুলি চলার ঘটনায় স্বাভাবিকভাবেই বড়সড় প্রশ্নচিহ্নের মুখে নিরাপত্তা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শিবপুরে দলীয় কার্যালয়ের সামনে গুলিবিদ্ধ যুব তৃণমূল নেতা।
  • জখম যুব তৃণমূল নেতা ভর্তি এসএসকেএম হাসপাতালে।
  • কে বা কারা গুলি চালাল, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।
Advertisement