shono
Advertisement

আমডাঙার পর এবার গোসাবায় তৃণমূলের বুথ সভাপতিকে পিটিয়ে খুন, অভিযুক্ত দলেরই একাংশ

ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত এলাকা।
Posted: 06:13 PM Nov 27, 2023Updated: 08:13 PM Nov 27, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: জয়নগর, আমডাঙার পর এবার গোসাবা (Gosaba)। লোহার রড় দিয়ে মেরে তৃণমূলের বুথ সভাপতিকে খুনের অভিযোগ দলেরই একাংশের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর পুলিশ জেলার সুন্দরবন উপকূলীয় থানার পূর্ব রাধানগর এলাকায়। কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম মোছাকুলি মোল্লা। বারুইপুর পুলিশ জেলার সুন্দরবন উপকূলীয় থানার পূর্ব রাধানগর এলাকার বাসিন্দা তিনি। তৃণমূলের বুথ সভাপতি ছিলেন মোছাকুলি। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, পূর্ব রাধানগর এলাকায় এক কিলোমিটার রাস্তা ঢালাইয়ের কাজ চলছিল। কাজের মান ঠিকঠাক হচ্ছে না এই অভিযোগকে কেন্দ্র করে ঠিকাদারদের কন্ট্রাক্টর তথা প্রতিবেশী বাকিবুর মোল্লার সঙ্গে অশান্তি বেঁধেছিল মোছাকুলি মোল্লার। সেই অশান্তি ক্রমে চরমে ওঠে।

[আরও পড়ুন: সম্পর্কের টানাপোড়েনের মাঝেই প্রেমিককে গুলি করে খুন! পুলিশের জালে প্রেমিকা]

অভিযোগ, লোহার রড দিয়ে বেধড়ক মারধর করা হয় মোছাকুলিকে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় গোসাবা হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্ত বাকিবুরও তৃণমূলের সঙ্গে যুক্ত। ফলে রাস্তার কাজ নিয়ে অশান্তি বাঁধলেও নেপথ্যে উঠে আসছে গোষ্ঠীদ্বন্দ্ব। এ বিষয়ে গোসাবার বিধায়ক সুব্রত মণ্ডল বলেন, “ওরা এক পাড়ায় থাকত। রাস্তার কাজ নিয়ে অশান্তি থেকে এই ঘটনা বলে শুনছি।” জেলা পরিষদের উপাধ্যক্ষ বলেন, “মোছাকুলিকে ভোটের আগে থেকেই টার্গেট করা হয়েছিল।” ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই প্রবল উত্তেজনা এলাকায়। পরিস্থিতি আয়ত্তে আনার চেষ্টায় পুলিশ।

[আরও পড়ুন: ফের বিজেপির ডিসেম্বর তত্ত্ব, এবার বীরভূমে দাঁড়িয়ে ‘ডেডলাইন’ শুভেন্দুর, পালটা তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার