shono
Advertisement

কলকাতায় পুলিশ কর্মীর হেনস্তার শিকার রূপান্তরকামী ও তাঁর বান্ধবী! প্রতিবাদ করে প্রহৃত গাড়িচালক

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত পুলিশ কর্মীকে। The post কলকাতায় পুলিশ কর্মীর হেনস্তার শিকার রূপান্তরকামী ও তাঁর বান্ধবী! প্রতিবাদ করে প্রহৃত গাড়িচালক appeared first on Sangbad Pratidin.
Posted: 12:56 PM Sep 22, 2020Updated: 11:35 AM Sep 23, 2020

অর্ণব আইচ: এক রূপান্তরকামী ও তাঁর বান্ধবীকে হেনস্তার অভিযোগ উঠল পুলিশ কর্মীর বিরুদ্ধে। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে মধ্য কলকাতার (Kolkata) সেন্ট্রাল অ্যাভিনিউয়ের কাছে। গাড়ি চালক বাধা দিতে গেলে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। গোটা ঘটনা জানিয়ে ইতিমধ্যেই বউবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

পুলিশের সূত্র জানিয়েছে, অভিযোগকারী ও তাঁর বান্ধবী একটি ট্যাক্সিতে বসে কথা বলছিলেন। তখনই অভিযুক্ত পুলিশ কর্মী সেখানে গিয়ে ওই রূপান্তরকামী ও তাঁর বান্ধবীকে উদ্দেশ্য করে কুমন্তব্য করে। রাস্তার উপর কুরুচিপূর্ণ ব্যবহার করেন বলে অভিযোগ। দু’জনই প্রতিবাদ জানান। এই নিয়ে শুরু হয় অশান্তি। পরিস্থিতি বেগতিক বুঝে ১০০ ডায়াল করেন ওই ২ নিগৃহীতা। তড়িঘড়ি ঘটনাস্থলে যায় বউবাজার থানার পুলিশ।

[আরও পড়ুন: মুসলিম হওয়ার শাস্তি! ১০ মাদ্রাসা শিক্ষককে ঘর দিল না সল্টলেকের গেস্ট হাউজ]

ওই রূপান্তরকামীর দাবি, অভিযুক্ত জানিয়েছিলেন যে সে কলকাতা ট্রাফিক পুলিশের অ্যাডিশনাল ওসি। যদিও পুলিশ এই তথ্য যাচাই করছে। জানা গিয়েছে, ইতিমধ্যেই এবিষয়ে বউবাজার থানায় লিখিত অভিযোগ জমা পড়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। সূত্রের খবর, গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত পুলিশকর্মীকে।

[আরও পড়ুন: ফি দিতে না পারলেও কোনও ছাত্রকে বোর্ডের পরীক্ষা থেকে বঞ্চিত করা যাবে না, নির্দেশ হাই কোর্টের]

The post কলকাতায় পুলিশ কর্মীর হেনস্তার শিকার রূপান্তরকামী ও তাঁর বান্ধবী! প্রতিবাদ করে প্রহৃত গাড়িচালক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement