shono
Advertisement

লকডাউনে ফের বেপরোয়া গাড়ির ‘তাণ্ডব’কলকাতায়, বাধা দেওয়ায় ধাক্কা পুলিশ কর্মীকে

ইতিমধ্যেই অভিযুক্ত ২ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। The post লকডাউনে ফের বেপরোয়া গাড়ির ‘তাণ্ডব’ কলকাতায়, বাধা দেওয়ায় ধাক্কা পুলিশ কর্মীকে appeared first on Sangbad Pratidin.
Posted: 06:22 PM Aug 20, 2020Updated: 10:31 PM Aug 20, 2020

অর্ণব আইচ: লকডাউনের সকালে নিয়ম ভেঙে গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়ে পুলিশ কর্মীদের ধাক্কা দেওয়ার অভিযোগ উঠল ২ যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কাঁকুড়গাছি ক্রসিংয়ে। ইতিমধ্যেই অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। হাসপাতালে ভরতি আহত পুলিশ কর্মী।

Advertisement

লকডাউনের সকালে স্বাভাবিকভাবেই পুলিশের টহল জারি ছিল শহর থেকে শহরতলি সমস্ত জায়গাতেই। সেই সময় একটি গাড়ি কোনও নিয়ম না মেনে দ্রুত গতিতে হিডকো ক্রসিং পার করে। সেখানে কর্তব্যরত পুলিশ আধিকারিকরা গাড়িটি থামানোর চেষ্টা করলেও কোনও লাভ হয়নি। গাড়ি নিয়ে বেপরোয়া গতিতে এলাকা ছাড়ে দুই যুবক। এরপরই পুলিশ আধিকারিকরা গাড়িটির নম্বর-সহ গোটা বিষয়টি জানান কাঁকুড়গাছি ক্রসিংয়ের কর্তব্যরত সার্জেন্ট বিশ্বজিত সাহাকে। এরপর সেই গাড়িটি কাঁকুড়গাছি পৌঁছতেই সেটিকে আটকানোর চেষ্টা করেন ওই সার্জেন্ট। অভিযোগ, সেসবের পরোয়া না করে বিশ্বজিতবাবুকে ধাক্কা দিয়ে এলাকা ছাড়ে গাড়িটি। গুরুতর জখম হন ওই ব্যক্তি। তড়িঘড়ি তাঁকে ভরতি করা হয় অ্যাপোলো হাসপাতালে।

[আরও পড়ুন: আপাতত জমা দিতে হবে শুধু জুন মাসের সংশোধিত বিল, CESC’র ঘোষণায় স্বস্তিতে গ্রাহকরা]

এরপরই অভিযু্ক্তদের সন্ধান শুরু করে ফুলবাগান থানা। কয়েক ঘণ্টার মধ্যে পর্ণশ্রী থানা এলাকা থেকে আকাশ হালদার ও তিতাস মিত্র নামে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। জানা গিয়েছে, লকডাউনের সকালে দিঘা থেকে ফিরছিল ধৃতরা। কিন্তু লকডাউন জেনেও কেন ফিরছিল তারা। সেই প্রশ্নের উত্তর দিতে পারেনি ধৃতরা। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। আহত সার্জেন হাসপাতালে ভরতি। প্রসঙ্গত, এই প্রথম নয়, আগেও একাধিকবার শহরের রাস্তায় পুলিশ আধিকারিকদের আক্রমণ করেছে চালকরা। গুরুতর জখমও হয়েছেন। অভিযুক্তদের গ্রেপ্তারও করা হয়েছিল। কিন্তু তা সত্ত্বেও বারবার একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেই চলেছে। 

[আরও পড়ুন: করোনা চিকিৎসার সরঞ্জাম কেনাতেও ‘দুর্নীতি’! ৩ সদস্যের তদন্ত কমিটি গড়লেন মুখ্যমন্ত্রী]

The post লকডাউনে ফের বেপরোয়া গাড়ির ‘তাণ্ডব’ কলকাতায়, বাধা দেওয়ায় ধাক্কা পুলিশ কর্মীকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement