shono
Advertisement
Kolkata Airport

তিনদিনে ২ বার! ফের কলকাতা বিমানবন্দরে বোমাতঙ্ক, হুমকি মেল পেলেন ম্যানেজার

ম্যানেজারের কাছে আসা হুমকি মেলে লেখা, বোমা লুকনো রয়েছে, যে কোনও মুহূর্তে উড়িয়ে দেওয়া হবে দমদমের নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরটি।
Posted: 01:32 PM Apr 29, 2024Updated: 03:34 PM Apr 29, 2024

বিধান নস্কর, দমদম: তিনদিনের মধ্যে ২ বার! বোমাতঙ্ক ছড়িয়ে ফের হুমকি মেল এল কলকাতা বিমানবন্দর(Kolkata Airport) কর্তৃপক্ষের কাছে। শুক্রবারের পর সোমবারও বিমানবন্দরের ম্যানেজারের কাছে হুমকি মেল এসেছে বলে খবর। তাতে লেখা, বোমা লুকনো রয়েছে, যে কোনও মুহূর্তে উড়িয়ে দেওয়া হবে দমদমের নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরটি। মেল পাওয়ার সঙ্গে সঙ্গেই অবশ্য নিরাপত্তা চূড়ান্ত করা হয়েছে। কয়েকগুণ বেড়েছে যাত্রীদের তল্লাশি। স্নিফার ডগ নিয়ে চিরুনি তল্লাশিতে নেমেছেন বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ জওয়ানরা।

Advertisement

গত শুক্রবার অর্থাৎ ২৬ এপ্রিল দমদম আন্তর্জাতিক বিমানবন্দরে (Dumdum Airport) একইভাবে বোমাতঙ্কের ঘটনা ঘটে। সেবারও হুমকি মেল পাঠানো হয়েছিল কর্তৃপক্ষকে। হুমকি দেওয়া হয়, বিমানবন্দর উড়িয়ে দেওয়া হয় বলে। তার পরই CISF জওয়ানরা চিরুনি তল্লাশি শুরু করেন।  কিন্তু দীর্ঘক্ষণ তল্লাশি চালালেও কিছু মেলেনি। কোথা থেকে মেল এসেছিল, সেই হদিশও পাওয়া যায়নি এখনও।  যাত্রীদের লাগেজে খুঁটিনাটি তল্লাশি করা হচ্ছে।

[আরও পড়ুন: SSC মামলা: আদালত অবমাননার অভিযোগ, অভিষেকের বিরুদ্ধে হাই কোর্টে কৌস্তভ]

তিনদিন পর সোমবার একই ঘটনার পুনরাবৃত্তি। এনএসসিবিআই বিমানবন্দর থানাকে গোটা বিষয়টি লিখিত আকারে জানানো হয়েছে। পুলিশের তরফ থেকে খতিয়ে দেখা হচ্ছে, এই ধরনের মেল কোথা থেকে পাঠানো হচ্ছে, কারা রয়েছে এর নেপথ্যে।  বারবার এই ধরনের মেইল কারা এবং কেন পাঠাচ্ছে তা জানতে ইতিমধ্যেই তদন্তে নেমেছে এনএসসিবিআই বিমানবন্দর থানার পুলিশ। 

[আরও পড়ুন: সেমিফাইনাল হেরে ক্ষুব্ধ, মোহনবাগান অধিনায়কের বিরুদ্ধে মারমুখী ওড়িশার ফুটবলাররা]

ভোটের মাঝে কলকাতা বিমানবন্দরে বারবার বোমা নিয়ে হুমকি মেল নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিচ্ছে। তার মাঝে কলকাতায় এতজন জঙ্গির আনাগোনা, হোটেলে থাকার খবরে ইতিমধ্যে যথেষ্ট তোলপাড় নিরাপত্তা মহলে। তার সঙ্গে বোমাতঙ্কের যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দমদম আন্তর্জাতিক বিমানবন্দরে ফের বোমাতঙ্ক।
  • ম্যানেজারের কাছে আসা হুমকি মেলে লেখা, যে কোনও মুহূর্তে উড়িয়ে দেওয়া হবে বিমানবন্দর।
Advertisement