shono
Advertisement

মুখ ফিরিয়েছে স্বামী, অধিকারের দাবিতে সন্তান কোলে শ্বশুরবাড়ির সামনে ধরনায় যুবতী

যুবতী দাবি ভিত্তিহীন, দাবি অভিযুক্তের পরিবারের।
Posted: 10:13 AM Dec 09, 2020Updated: 12:45 PM Dec 09, 2020

শাহাজাদ হোসেন, ফরাক্কা: স্ত্রীর অধিকারের দাবিতে এবার মুর্শিদাবাদে (Murshidabad) শ্বশুরবাড়ির সামনে ধরনায় বসলেন এক যুবতী। যদিও তাঁর অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি যুবকের পরিবারের। বেপাত্তা অভিযুক্ত।

Advertisement

জানা গিয়েছে, ঝাড়খণ্ডের বারহারোয়ার রিসোর গ্রামের বাসিন্দা ওই যুবতীর নাম জয়া সরকার। তাঁর দাবি, বছর দেড়েক আগে সামশেরগঞ্জের চাচণ্ড এলাকার বাসিন্দা নিমাই দাসের সঙ্গে বিয়ে হয় তাঁর। একটি সন্তান রয়েছে তাঁদের। বর্তমানে অন্তঃসত্ত্বা জয়া। তাঁর অভিযোগ, স্বামী-শ্বশুরবাড়ি কেউ তাঁকে মেনে নিচ্ছে না। সেই কারণেই বুধবার সকালে সন্তানকে কোলে নিয়ে শ্বশুরবাড়ির সামনে ধরনায় বসেন ওই যুবতী। স্বীকৃতী না দেওয়া পর্যন্ত ধরনা চালিয়ে যাবেন বলেই জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: রানিগঞ্জের সভা থেকে সংবাদমাধ্যমের সম্মানে সরব মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়]

এদিকে অভিযুক্ত যুবকের পরিবারের দাবি, তাঁদের ছেলের সঙ্গে জয়ার বিয়ে হয়নি। অন্য কারও স্ত্রী ওই যুবতী। সেখানে আশ্রয় না পেয়ে তাঁদের বাড়ির দরজায় বসেছে যুবতী। উল্লেখ্য, ভালবাসা ফিরে পেতে প্রথম ধরনার পথ বেছে নিয়েছিল ধূপগুড়ির অনন্ত। জিতেও গিয়েছিল। অবশেষে দীর্ঘদিনের প্রেমিকাকে ফিরে পেয়েছিল সে। তারপর থেকে হারানো ভালবাসা ফিরে পেতে অনেকেই ধরনার পথ বেছে নিয়েছেন। কেউ কেউ সফল হলেও অধিকাংশই হননি। কী রয়েছে জয়ার ভাগ্যে? তা বলবে সময়। তবে শীতের সকালে এহেন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে সামশেরগঞ্জে।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর সভা সেরে ফেরার পথে দুর্ঘটনাগ্রস্তদের পাশে অভিষেক বন্দ্যোপাধ্যায়, পাঠালেন অর্থ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার