shono
Advertisement

বারবার বলেও কাজ হয়নি, রোজ মদ খেয়ে বাড়ি ফেরে বাবা, রাগে মাথায় কোপ বসাল মেয়ে!

আহত ব্যক্তি ভরতি হাসপাতালে।
Posted: 10:57 AM May 13, 2022Updated: 10:57 AM May 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিয়মিত মদ্যপান করে বাড়ি ফেরেন বাবা। তা নিয়ে বেজায় ক্ষোভ মেয়ের। রাগে মদ্যপ বাবাকে এলোপাথাড়ি কোপাল তরুণী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির দক্ষিণ ঘরবাড়ি এলাকার ভোটপাড়ায়। বর্তমানে হাসপাতালে ভরতি ওই ব্যক্তি।

Advertisement

জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম আমিনুর ইসলাম। বয়স ৪০ বছর। দক্ষিণ খয়েরবাড়ির বাসিন্দা ওই ব্যক্তি পেশায় দিনমজুর। স্থানীয় সূত্রে খবর, প্রতিদিনই মদ্যপ অবস্থায় বাড়ি ফিরতেন আমিনুর। তা নিয়ে বাড়িতে নিত্য অশান্তি লেগেই থাকত। বৃহস্পতিবার রাতেও মদ্যপ অবস্থায় ঘরে ফেরেন ওই ব্যক্তি। সেখানেই সমস্যার সূত্রপাত। অভিযোগ, আমিনুরকে দেখেই বেজায় চটে যায় মেয়ে। এরপরই রাগের বসে ধারালো অস্ত্র এনে বাবাকে এলোপাথাড়ি কোপায় সে। মাথায় ব্যাপক চোট লাগে তাঁর।

[আরও পড়ুন: অর্থ দিয়ে দেউচা পাঁচামি কয়লা প্রকল্প বন্ধের চেষ্টা করছেন শুভেন্দু! ভাইরাল অডিও ক্লিপ]

এরপরই আমিনুরকে ওই অবস্থায় বাড়িতে ফেলে স্ত্রী, মেয়ে ও ছেলে বাড়ি থেকে চম্পট দেয় বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দা ও এক টোটোচালকের উদ্যোগে রক্তাক্ত অবস্থায় আমিনুরকে উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় ধূপগুড়ি হাসপাতালে। সেখানে তাঁর প্রাথমিক চিকিৎসা হয়। মাথায় গভীর ক্ষত হওয়ায় তিনটি সেলাই পড়েছে। আহত আমিনুরের অভিযোগ ছেলে, মেয়ে এবং বউ তিনজনেই তাকে মারধর করে এবং তার মূল কারণ, মদ্যপান।

[আরও পড়ুন: দক্ষিণ দিনাজপুরে আদিবাসী মহিলাকে ধর্ষণ ও খুন! জঙ্গল থেকে উদ্ধার অর্ধনগ্ন দেহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement