shono
Advertisement

একটুর জন্য সলমনের কাছে হেরে গেলেন আমির!

বক্স অফিসে শেষ হাসি হাসলেন সলমন খানই! The post একটুর জন্য সলমনের কাছে হেরে গেলেন আমির! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:33 PM Dec 24, 2016Updated: 02:03 PM Dec 24, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের অধিকাংশ মানুষ কি ভাল ছায়াছবি দেখতে পছন্দ করেন না? এখনও কি অনেকেরই জগতে বিনোদনের জায়গাটা দখল করে থাকে মশালা মেলোড্রামাটিক ছবি?
‘দঙ্গল’-এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন অন্তত সেরকমই ইঙ্গিত দিচ্ছে। জানা গিয়েছে, প্রথম দিনে ২৯.৭৮ কোটি টাকা ঘরে তুলতে পেরেছে ছবিটি। এই ২৯.৭৮ কোটির মধ্যে রয়েছে ৫৯ লক্ষও, যা ছবিটির তামিল ও তেলুগু ভার্সন থেকে আয় হয়েছে! কিন্তু, এত ভাল ব্যবসার পরেও বক্স অফিসে সলমন খানের জনপ্রিয়তার ধারেকাছেও পৌঁছতে পারলেন না আমির খান। এই বছরে তো বটেই, শুধুমাত্র ‘দঙ্গল’ বনাম ‘সুলতান’-এর লড়াইয়েও বক্স অফিসে শেষ হাসি হাসলেন সলমন খানই!
এই বছর দেখিয়েছে, ‘প্রেম রতন ধন পায়ো’ মুক্তির দিনেই ঘরে তুলেছিল ৩৯.৩২ কোটি। সেই নিরিখে এই বছরে বক্স অফিসে এক দিনে সবচেয়ে বেশি টাকার জোগান দিয়েছে সলমন খানেরই স্টারডম। আবার, এই বছরে মুক্তির দিনে যে ছবিটি এর পরেই সবচেয়ে বেশি ব্যবসা দিয়েছে, তাও সলমন খানেরই! জানা গিয়েছে, ‘সুলতান’ প্রথম দিনেই তুলেছিল ৩৬.৫৯ কোটি। সেই হিসেব ধরলে অনেকটাই পিছিয়ে রয়েছে ‘দঙ্গল’!
তবে সব কিছুরই একটা সদর্থক দিক থাকে। এক্ষেত্রেও তা আছে। বক্স অফিসের বিচারে সলমনের কাছে পিছিয়ে গেলেও সমালোচকদের বিচারে আমির খানই সেরা! তাছাড়া প্রথম না-ই বা হলেন, এই বছরের দ্বিতীয় সেরা বক্স অফিসের হিসেবে আমিরের নামই উঠবে! সেটা বলাই যায় নির্দ্বিধায়!

Advertisement

The post একটুর জন্য সলমনের কাছে হেরে গেলেন আমির! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement