shono
Advertisement

বলিউডে পা রাখছেন ছেলে, কিরণের থেকেই পেলেন সেরা উপহার, জন্মদিনে অকপট আমির

প্রাক্তন স্ত্রী কিরণ কী উপহার দিলেন আমিরকে?
Posted: 03:06 PM Mar 14, 2022Updated: 03:50 PM Mar 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার ৫৭ বছরে পা দিলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান (Aamir Khan)। আর জন্মদিনে অনুরাগীদের দিলেন সারপ্রাইজ। এক সাক্ষাৎকারে আমির জানিয়ে দিলেন, তাঁর বড় ছেলে জুনেইদও কেরিয়ার হিসেবে অভিনয়কেই বেছে নিলেন। সঙ্গে আমির জানিয়েছেন, যশরাজের ব্যানারে তৈরি নতুন ছবি ‘মহারাজা’ থেকেই বলিউডে পা দিতে চলেছেন জুনেইদ। এই ছবিতে এক সাংবাদিকের চরিত্রে দেখা যাবে জুনেইদকে। 

Advertisement

আমির জানিয়েছেন, ”প্রথম থেকেই জুনেইদের সিনেমার প্রতি আকর্ষণ ছিল। তাই থিয়েটার নিয়ে পড়াশুনো করতেই লস এঞ্জেলসে গিয়েছিল। জুনেইদ অভিনয়ে আসায় আমি বেশ খুশি। ওর মধ্যে নতুন নতুন জিনিস শেখার ইচ্ছে রয়েছে। যা ওকে ভাল অভিনেতা তৈরি করবে।”

[আরও পড়ুন: কাজে লাগল না ‘বাহুবলী’ প্রভাসের ম্যাজিক! দুর্বল গল্পে ডুবল ‘রাধে শ্যাম’]

জানা গিয়েছে, পরিচালক মীরা নায়ারের ‘আ সুইটেবল বয়’ ছবির জন্য অডিশন দিয়েছিলেন জুনেইদ। তবে শেষমেশ এই ছবিতে জায়গা করে নিতে পারেননি আমিরপুত্র। আমির জানিয়েছেন, ”আমি চাই না আমার আলোয় আলোকিত হোক জুনেইদের কেরিয়ার। ও নিজের কেরিয়ার নিজেই বানিয়ে নিতে পারবে। ওর উপরে আমার সেই আস্থা রয়েছে।”

তবে শুধুই ছেলের অভিনয়ে পা দেওয়া নিয়ে নয়, এই সাক্ষাৎকারে কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ নিয়েও মুখ খুলেছেন আমির। দিল, গুলাম-খ্যাত অভিনেতা স্পষ্ট জানালেন, ”কিরণ আমাকে জন্মদিনের সেরা উপহার দিয়েছে। আমার খুঁতগুলো তুলে ধরেছে। যেটা আমাকে জীবন সাজাতে সাহায্য করছে। এই বিচ্ছেদ না হলে, আমি নিজেকে চিনতে পারতাম না। এই বিচ্ছেদই আমার জন্মদিনের সেরা উপহার।”

 

আগস্ট মাসে মুক্তি পাবে আমির খানের বহু প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha)। এই ছবিতে আমিরের সঙ্গে দেখা যাবে করিনা কাপুর (Kareena Kapoor Khan) খানকেও।

[আরও পড়ুন: আপত্তির পরেও বাংলাদেশে সানি লিওনি! স্বামীর সঙ্গে ঢাকা থেকে ছবি পোস্ট অভিনেত্রীর ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement