shono
Advertisement

টি-টোয়েন্টি ফরম্যাটে সেরা কে? ডিভিলিয়ার্স বেছে নিলেন নিজের পছন্দ

কোহলি বা গেইলের নাম করেননি ডিভিলিয়ার্স।
Posted: 07:17 PM Mar 06, 2023Updated: 07:17 PM Mar 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি ফরম্যাটে কাকে সেরা মানেন? প্রশ্নটা করা হয়েছিল দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার এবি ডিভিলিয়ার্সকে। তিনি কার কথা বললেন? ক্রিস গেইল নাকি বিরাট কোহলি?
রয়্যাল চ্যালেঞ্জার্স-এর প্রাক্তন ক্রিকেটার ভোট দিয়েছেন রশিদ খানকে।

Advertisement

নিজের পছন্দের টি-টোয়েন্টি তারকা বাছতে বসে ব্যাটিং,বোলিং ও ফিল্ডিং এই তিনটি বিভাগকেই গুরুত্ব দিয়েছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার। ডিভিলিয়ার্স বলছেন, ”আমার দেখা সর্বকালের সেরা টি-টোয়েন্টি প্লেয়ার রশিদ খান। ব্যাট ও বলে সমান পারদর্শী রশিদ। দুটো ক্ষেত্রেই ম্যাচ উইনার রশিদ খান। প্রাণবন্ত ফিল্ডার। সিংহহৃদয় বলতে যা বোঝানো হয় রশিদ খান সেরকমই একজন। সব সময়ে জিততে চায়। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ একজন ক্রিকেটার রশিদ খান। শুধুমাত্র ও সেরা নয়, সেরার সেরা।”

[আরও পড়ুন: মানবিক রোনাল্ডো, তুরস্ক-সিরিয়ার পীড়িতদের ত্রাণ পাঠালেন সিআর সেভেন]

 

টি-টোয়েন্টি ফরম্যাটে রশিদ খান অত্যন্ত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ একজন ক্রিকেটার। ২০১৫ সালে অভিষেক হয় আফগান তারকার। তার পর থেকেই ক্রিকেট মাঠে তিনি অপরাজিত। টি-টোয়েন্টির ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ উইকেটের মালিক রশিদ খান। তাঁর আগে রয়েছেন কেবল ডোয়েন ব্রাভো। রশিদ খান লেগ স্পিনার। কিন্তু তাঁর মানসিকতা ফাস্ট বোলারদের মতো। আফগানিস্তানের ক্রিকেটারদের মধ্যে রশিদ খানই শ্রেষ্ঠ। বিশ্বের বিভিন্ন প্রান্তের টি-টোয়েন্টি লিগে খেলে থাকেন রশিদ খান। 

[আরও পড়ুন: দেশ থেকে ফিরছেন না কামিন্স, চতুর্থ টেস্টে স্মিথই অধিনায়ক অস্ট্রেলিয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement