shono
Advertisement

ভারতের নাগরিক হতে চান এবি!

আরসিবি-র জার্সি গায়ে বাইশ গজে নিয়মিত ঝড় তুলছেন। এবার কি তবে ভারতের হয়েও খেলতে দেখা যাবে তাঁকে? কিন্তু দক্ষিণ আফ্রিকা ছাড়ার মতো এত বড় সিদ্ধান্তটা তিনি হঠাৎ নিলেন কেন? The post ভারতের নাগরিক হতে চান এবি! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:40 PM May 20, 2016Updated: 02:11 PM Jul 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : আইপিএল-এর এ কি মহিমা! আর দক্ষিণ আফ্রিকায় খেলতে ইচ্ছে করছে না এবি ডেভিলিয়ার্সের! পাকাপাকিভাবে ভারতে আসতে চান! শুধু আইপিএল-ই নয়, ভারতীয় দলেও এবার বিরাট কোহলির সতীর্থ হিসেবে খেলতে চান এবি!
আরসিবি-র জার্সি গায়ে বাইশ গজে নিয়মিত ঝড় তুলছেন। এবার কি তবে ভারতের হয়েও খেলতে দেখা যাবে তাঁকে? কিন্তু দক্ষিণ আফ্রিকা ছাড়ার মতো এত বড় সিদ্ধান্তটা তিনি হঠাৎ নিলেন কেন? এক ব্যক্তিগত সাক্ষাৎকারে এবি নিজের মুখেই এমন ইচ্ছার কথা জানিয়েছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই শুরু হয়েছে আইপিএল। ফলে তিন মাস ধরে এদেশেই রয়েছেন প্রোটিয়া ব্যাটসম্যান। ভারতের নাগরিকত্ব নিয়ে তো এদেশেই থেকে যেতে পারেন! এমন কথার উত্তরে এবি হাসিমুখে বলেন, “হ্যাঁ, প্রস্তাবটা মন্দ নয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে কথা বলে বরং এদেশের নাগরিকই হয়ে যাই।” তবে কাহানি মে টুইস্ট হল, পুরো বিষয়টিই ঠাট্টা করে বলেছেন এবি।

Advertisement

মজার ইন্টারভিউতে মজার মজার উত্তরই দিয়েছেন তিনি। অনবদ্য ক্রিকেটারের পাশাপাশি তিনি যে একজন অসাধারণ বাবা, তাও ধরা পড়ল ভিডিওটিতে। বেবি এবি-র ডাইপার কীভাবে বদলান, তাও জানালেন বাবা এবি।
আরও কী কী করলেন তিনি এই মজার সাক্ষাৎকারে। ক্লিক করে নিজেই দেখে নিন।

The post ভারতের নাগরিক হতে চান এবি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement