shono
Advertisement

ফের হিট ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’, উচ্ছ্বসিত গায়ক অভিজিৎ, জানালেন মনের কথা

নয়ের দশকের সুপারহিট গানটি আবার 'সেলফি' সিনেমার জন্য নতুনভাবে তৈরি করা হয়েছে।
Posted: 01:23 PM Feb 22, 2023Updated: 01:23 PM Feb 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে ‘পুরনো চাল ভাতে বাড়ে…’। তেমনটাই হয়েছে ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ (Main Khiladi Tu Anari) গানের ক্ষেত্রে। নয়ের দশকে যে গান শোরগোল ফেলে দিয়েছিল, সেই গানই আবার নতুন রূপে প্রকাশ্যে এসেছে। এবারও তুমুল হিট ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’। আর তাতে উচ্ছ্বসিত গায়ক অভিজিৎ ভট্টাচার্য (Abhijeet Bhattacharya)।

Advertisement

১৯৯৪ সালে মুক্তি পেয়েছিল ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ সিনেমা। মুখ্য ভূমিকায় অক্ষয় কুমার, সইফ আলি খান, শিল্পা শেট্টি, রাগেশ্বরী, শক্তি কাপুর আর কাদের খান। সেই সিনেমার জন্যই এই টাইটেল ট্র্যাকটি গেয়েছিলেন অভিজিৎ। সঙ্গে গেয়েছিলেন উদিত নারায়ণ ও সুরকার অনু মালিক। সেই গান আবারও ‘সেলফি’ (Selfiee) সিনেমায় নতুনভাবে তুলে ধরা হয়েছে। এবার অক্ষয়ের সঙ্গে পারফর্ম করেছেন ইমরান হাসমি।

 

[আরও পড়ুন: ‘আর কত অক্সিজেন নেবেন?’, রাজ-শুভশ্রীর গভীর চুমু দেখে প্রশ্ন নেটিজেনদের]

পয়লা ফেব্রুয়ারি নতুন ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ গান প্রকাশ্যে এসেছিল। ইউটিউবে ইতিমধ্যেই ১০ কোটির মানুষ দেখে ফেলেছেন গানটি। মোবাইলের রিং টোন, কলার টিউনেও শোনা যাচ্ছে। গানের সাফল্যে খুশি গায়ক অভিজিৎ। তাঁর কথায়, “অরিজিনাল গান গাওয়ার সময় যে আনন্দ আর শান্তি পেয়েছিলাম নতুন গানের ক্ষেত্রেও তাই-ই হয়েছে। গানটা সেই সময় খুবই জনপ্রিয় হয়েছিল। আবার নতুন করে দর্শকদের ভাল লাগছে দেখে মন ভরে গিয়েছে।”

এরপরই আবার অভিজিৎ বলেন, “সলমন খান থেকে টাইগার শ্রফ, গণেশ আচারিয়া থেকে রামচরণ, সহকর্মী থেকে সাধারণ শ্রোতা- সবাই গানটির প্রতি ভালবাসা ব্যক্ত করেছেন। সত্যিই এই অভিজ্ঞতা অকল্পনীয়। অক্ষয়ের সঙ্গে আমার অনেক সুপারহিট গান রয়েছে, তবে এই প্রথম আমার কণ্ঠ ধর্মা প্রোডাকশনের কোনও সিনেমায় ব্যবহার করা হল। আশা করছি অন্তত তিন দর্শক ধরে শ্রোতারা এভাবেই আমার গান পছন্দ করবেন আর তা শুনে নাচবেন।” উল্লেখ্য, ২৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘সেলফি’।

[আরও পড়ুন: খাবারে চুল, অভিযোগ জানানোর পরও কোনও হেলদোল নেই বিমানসংস্থার, ক্ষুব্ধ মিমি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার