shono
Advertisement

রিও ওলিম্পিকের পরই শুটিংকে ‘গুডবাই’জানাবেন বিন্দ্রা

শচীন তেণ্ডুলকর প্যাড জোড়া তুলে রাখার পর যেমন ক্রিকেটে একটা যুগের অবসান ঘটেছিল, তেমনই বিন্দ্রার এই সিদ্ধান্তে শূন্য হয়ে গেল ভারতীয় শুটিংয়ের মধু ভাণ্ড। এশিয়ান গেমল থেকে বিশ্ব চ্যাম্পিয়নশিপ, বিন্দ্রা ও পদক যেন সমর্থক হয়ে গিয়েছিল। The post রিও ওলিম্পিকের পরই শুটিংকে ‘গুডবাই’ জানাবেন বিন্দ্রা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:52 PM Jun 10, 2016Updated: 05:59 PM Aug 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইঙ্গিতটা আগেই দিয়ে রেখেছিলেন। শুক্রবার নিজে মুখেই জানিয়ে দিলেন। আসন্ন রিও ওলিম্পিকের পরই শুটিং থেকে বিদায় নেবেন অভিনব বিন্দ্রা।
শচীন তেণ্ডুলকর প্যাড জোড়া তুলে রাখার পর যেমন ক্রিকেটে একটা যুগের অবসান ঘটেছিল, তেমনই বিন্দ্রার এই সিদ্ধান্তে শূন্য হয়ে গেল ভারতীয় শুটিংয়ের মধু ভাণ্ড। এশিয়ান গেমল থেকে বিশ্ব চ্যাম্পিয়নশিপ, বিন্দ্রা ও পদক যেন সমর্থক হয়ে গিয়েছিল। ওলিম্পিকের মঞ্চে ব্যক্তিগত ইভেন্টে একমাত্র সোনাজয়ী ভারতীয়কে এবার দেশের পতাকা বহন করার মর্যাদা দেওয়া হচ্ছে। অর্থাৎ রিওতে উদ্বোধনের দিন পতাকা হাতে ভারতীয় প্রতিযোগীদের আগে আগে হাঁটবেন তিনি। এমন সম্মান পেয়ে গর্বিত ও আপ্লুত বিন্দ্রা। ৩৩ বছরের শুটার বলছেন, দীর্ঘ ২০ বছরের খেলার জীবনের এটা সর্বোচ্চ সম্মান।

Advertisement


এনিয়ে পঞ্চমবার ওলিম্পিকে ভারতের প্রতিনিধিত্ব করবেন তিনি। সোনা জয়ের লক্ষ্য নিয়েই ৮ আগস্ট ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টে নামবেন ৩৩ বছরের বিন্দ্রা। ২০০৮ বেজিং ওলিম্পিকে এই বিভাগেই সোনা জিতেছিলেন তিনি। একজন প্রতিযোগী হওয়ার পাশাপাশি এবারের ওলিম্পিকে তিনি ভারতের গুডউইল অ্যাম্বাসাডরও। বলিউড সুপারস্টার সলমন খানের সঙ্গে তাঁকেও শুভেচ্ছা দূত হিসেবে বেছে নিয়েছে ভারতীয় ওলিম্পিক সংস্থা। তাই নিজের প্র্যাক্টিসের সঙ্গে সঙ্গে বাকি ভারতীয় প্রতিযোগীদেরও উৎসাহ দিয়ে চলেছেন বিন্দ্রা।

The post রিও ওলিম্পিকের পরই শুটিংকে ‘গুডবাই’ জানাবেন বিন্দ্রা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement