shono
Advertisement

ঐশ্বর্য না থাকলে খাবারই মুখে ওঠে না! কেন এমন কথা বললেন অভিষেক?

'দশভি' ছবির প্রচারে এসে ঐশ্বর্যকে নিয়ে মুখ খুললেন অভিষেক।
Posted: 06:43 PM Apr 11, 2022Updated: 06:43 PM Apr 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বউকে ছাড়া যেন এক পাও চলতে পারেন না অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। ঘুমতে যাওয়া থেকে শুরু করে খানাপিনা, ঘুরে-বেড়ানো সবেতেই চাই ঐশ্বর্য রাই বচ্চনকে (Aishwarya Rai Bachchan)। আর শুধু কি অভিষেক নাকি, ঐশ্বর্যও  তো সারাদিন আগলে রাখেন জুনিয়ার বচ্চনকে। না, এ কাণ্ড একেবারেই গুঞ্জনে উড়ে আসা নয়, বরং নিজে মুখেই একথা স্বীকার করলেন জুনিয়ার বচ্চন।

Advertisement

গপ্পোটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি এক সিনেমার প্রচারে এসে সংবাদমাধ্যমের কাছে ঐশ্বর্যকে নিয়ে এমন কিছু গোপন কথা ফাঁস করেন অভিষেক, যা শুনে সবাই হতবাক!

সংবাদ মাধ্যমে অভিষেক জানান, কিছু কিছু ক্ষেত্রে আমি ঐশ্বর্যর উপর খুবই নির্ভরশীল হয়ে পড়ি। কেননা আমার কয়েকটা জিনিসে সমস্যা রয়েছে। আমি অপরিচিতদের সঙ্গে ফোনে খুব একটা কথা বলতে পারি না। তখনই এগিয়ে আসে ঐশ্বর্যই!

 

[আরও পড়ুন: কালো অন্তর্বাসের উপর সেফটিপিনের পোশাক! ফের ভাইরাল উরফি জাভেদ]

অভিষেক জানান, ‘যেমন আমি যখন হোটেলে থাকি। তখন রুম সার্ভিসে ফোন করতে আমার একটু সমস্যা হয়। ঐশ্বর্য সেটা জানে। তাই নিজে দায়িত্ব নিয়ে, রুম সার্ভিসে ফোন করে,  আমার জন্য খাবার অর্ডার করে দেয়। ঐশ্বর্য যদি এটা না করে, তাহলে আমি না খেয়েই শুয়ে পড়তাম। আমি এমনই!’

২০০৭ সালে অভিষেকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বর্য রাই বচ্চন। ২০১১ সালে জন্ম হয় অভিষেক ও ঐশ্বর্যের মেয়ে আরাধ্যা। এই জুটির দাম্পত্য কলহ নিয়ে মাঝে মধ্যে গুঞ্জনে ছড়িয়ে পড়ে নানা খবর। তবে ঐশ্বর্য ও অভিষেক কিন্তু নিজেদের প্রেমের রসায়ন দিয়ে নিন্দুকদের মুখে বার বার ছাই ফেলেন। আর সেটাই যেন আবার প্রমাণ করলেন অভিষেক বচ্চন। 

সম্প্রতি মুক্তি পেয়েছে অভিষেক বচ্চন অভিনীত ছবি ‘দশভি’। ছবিটিতে অভিষেকের অভিনয় বেশ প্রশংসিতও হয়েছে।

[আরও পড়ুন: ‘KGF চ্যাপ্টার ২’র রেকর্ড অগ্রিম বুকিং, দক্ষিণী ছবির দাপটেই পিছোল শাহিদের ‘জার্সি’র মুক্তি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement