shono
Advertisement

‘আমার নিরাপত্তা পরে, আগে মানুষকে বাঁচাতে হবে’, দুর্যোগের মুখে আমজনতাকে নিয়ে উদ্বিগ্ন অভিষেক

আমজনতাকে প্যান্ডেলে বসার ব্যবস্থা করে ফের সভা শুরু করলেন অভিষেক।
Posted: 04:26 PM May 25, 2023Updated: 06:10 PM May 25, 2023

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: কালবৈশাখী মাথায় নিয়ে পুরুলিয়ায় জনসভা শুরু করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। দুর্যোগের মুখে বক্তব্য থামিয়ে আমজনতাকে নিরাপদে বসানোর ব্যবস্থা করলেন তিনি নিজেই। সকলে ভিতরের যাওয়ার পর শুরু করলেন সভা।

Advertisement

বরাবরই মানবিক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বারবার বিপদে মানুষের পাশে দাঁড়িয়েছেন। সমস্যার কথা শুনে তা সমাধানও করেছেন। বৃহস্পতিবার পুরুলিয়ার সভা থেকে ফের মানবিকতার প্রমাণ দিলেন অভিষেক। এদিন বিকেলে নির্দিষ্ট সময়ে পুরুলিয়ার জনসভায় পৌঁছন তিনি। তবে ততক্ষণে আকাশ মেঘে ঢেকেছে। সঙ্গে তুমুল ঝড়। মঞ্চে উঠেই কালবৈশাখীকে ‘প্রকৃতির আর্শীবাদ’ বলেন অভিষেক। এরপরই আমজনতাকে নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন তিনি। ঝড়ের হাত থেকে যাতে সকলকে নিরাপদে নিয়ে আসা যায় সেই চেষ্টাই করেন। বক্তব্য থামিয়ে প্রথমে প্যাণ্ডেলের বাইরে থাকা জনতাকে প্যান্ডেলের ভিতরে নিয়ে আসার ব্যবস্থা করেন। ডি জোনে বসানো হয় বেশ কিছু মানুষকে। অভিষেকের কথায়, “আমার নিরাপত্তা পরে, আগে মানুষকে বাঁচাতে হবে।”

[আরও পড়ুন: ফেলুদা, টেনিদা, ঘনাদার পর এবার উত্তরপাড়ায় আসছে ‘সাফাদা’, নিয়ম ভাঙলে করবে জরিমানা]

এদিন প্রত্যেককে ঝড়-বৃষ্টির হাত থেকে বাঁচাতে প্যান্ডেলে বসার ব্যবস্থা করে দেন অভিষেক। তারপর ফের শুরু করেন সভা। এদিনের সভা থেকেও কেন্দ্রকে নিশানা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বলেন, “অন্য দলের কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মারা যায়। আর আমরা  আগে মানুষের কথা ভাবি।” একশো দিনের কাজের টাকা থেকে শুরু করে গ্যাসের দাম বৃদ্ধি, একাধিক ইস্যুতেও এদিন কেন্দ্রকে আক্রমণ করেন অভিষেক।
 

[আরও পড়ুন: স্মার্ট জুতোর পর স্মার্ট হেলমেট, অভিনব আবিষ্কারে ফের বঙ্গতনয়ের চমক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার