shono
Advertisement

জীবনের পরকীয়া নিয়ে মুখ খুললেন আবির, ফাঁস হল রহস্য!

সম্প্রতি এক সাক্ষাৎকারে পরকীয়া নিয়ে যা বললেন নায়ক, শুনে চমকে উঠতে হয়! The post জীবনের পরকীয়া নিয়ে মুখ খুললেন আবির, ফাঁস হল রহস্য! appeared first on Sangbad Pratidin.
Posted: 02:25 PM Dec 29, 2016Updated: 12:53 PM Aug 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ার সুপুরুষদের মধ্যে তিনি অন্যতম! ফেলুদা বললেও তিনি, ব্যোমকেশ তো তিনি বটেই! এছাড়াও রয়েছে নানা সেলুলয়েড-অবতার! সব মিলিয়ে আবির চট্টোপাধ্যায়কে উপেক্ষা করা যায় না কোনওমতেই!
তার পরেও পরকীয়ার হাতছানি থেকে নিজেকে কীভাবে দূরে দূরে রাখেন নায়ক?
সম্প্রতি এক সাক্ষাৎকারে পরকীয়া নিয়ে যা বললেন নায়ক, শুনে চমকে উঠতে হয়। সেই সাক্ষাৎকারে তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল- অন্য অনেক নায়কের মতো তাঁর সঙ্গে কেন কোনও নায়িকার নাম জড়ায় না? এত সুপুরুষ এবং সফল এক নায়কের জীবন তো পরকীয়াহীন হওয়ার কথা নয়!
সাফ জানিয়েছেন আবির- পরকীয়া করার হিম্মত না কি তাঁর নেই! কেন, স্ত্রীকে কি তিনি বড্ড বেশি ভয় পান? না কি এতটাই ভালবাসেন যে তাঁকে ছাড়া অন্য নারীর কথা ভাবতেই পারেন না?
“পরকীয়া খুব লুকিয়ে-চুরিয়ে করার জিনিস! আমি যা-ই করি না কেন, তা নিয়ে খবর হয়ে যায়! তাই আমার পক্ষে পরকীয়া করা সম্ভব নয়”, একগাল হেসে জানিয়েছেন আবির।
আর তার পরেই কিঞ্চিৎ গোমড়া মুখে জানিয়েছেন আরেকটা কথাও! “পরকীয়া করার জন্য একটু বলিয়ে-কইয়ে হতে হয়! আমি তা নই! বরং বেশ লাজুক, মুখচোরা! নিজের জগতে থাকতেই ভালবাসি! কাজেই আমার পরকীয়া হয় না”, অকপট স্বীকারোক্তি নায়কের!

Advertisement

The post জীবনের পরকীয়া নিয়ে মুখ খুললেন আবির, ফাঁস হল রহস্য! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement