shono
Advertisement

পুজোর স্পেশ্যাল ভিডিও তৈরি করতে গিয়ে এ কী করলেন আবির চট্টোপাধ্যায়!

তারকার কাণ্ড দেখে হেসেই খুন অনুরাগীরা।
Posted: 12:29 PM Oct 09, 2021Updated: 12:33 PM Oct 09, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজো বলে কথা! কিছু তো একটা করতে হবে। ভারচুয়াল বিপ্লবের যুগে পিছিয়ে পড়লে চলবে না। ট্রেন্ডিংয়ে থাকতে হবে। এই বোধহয় ভেবেছিলেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। তাই পুজো স্পেশ্যাল ভিডিও তৈরি করতে গিয়েছিলেন। তাতেই গোলমাল বাঁধিয়ে বসলেন।

Advertisement

ব্যাপারটা কী? একটু খোলসা করে বলা যাক। আদতে মজা করে ইনস্টাগ্রামে পুজো স্পেশ্যাল ভিডিওটি আপলোড করেছেন। সোশ্যাল মিডিয়ায় মজার ভিডিও অনেক তারকাই আপলোড করেন। তাও আবার স্পেশ্যাল এফেক্ট দিয়ে। এমনই একটি ট্রেন্ড হচ্ছে মিউজিকের সঙ্গে পোশাক পালটানোর ভিডিও। সেই চেষ্টাই করেছিলেন আবির। কিন্তু তাতে বিশেষ লাভ হয়নি। কারণ এফেক্ট কাজ করেনি। 

[আরও পড়ুন: জিতের সঙ্গে বড়পর্দায় জুটি বাঁঁধতে মুখিয়ে রয়েছেন, একান্ত সাক্ষাৎকারে জানালেন অঙ্কুশ]

অবশ্য এই ভিডিওতেই ‘গোলমাল’ ছবির গান যোগ করে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন আবির। ক্যাপশনে রসিকতা করে অভিনেতা লিখেছেন, “পুজোর ট্রেন্ডিংয়ে থাকার চেষ্টা করছিলাম, কিন্তু সবই গোলমাল হয়ে গেল।” 

চলতি বছরে আবিরের ‘ডিকশনারি’ মুক্তি পেয়েছে। ব্রাত্য বসুর পরিচালনায় ছবিতে নুসরত জাহানের সঙ্গে জুটি বাঁধেন অভিনেতা। আগামীতে তাঁর ঝুলিতে রয়েছে ‘আগন্তুক’, ‘মায়াকুমারী’, ‘অপরাজিত’। রাজ চক্রবর্তীর পরিচালনাতেও নাকি একটি ছবিতে অভিনয় করছেন আবির। আপাতত পুরোপুরি পুজো মুডে অভিনেতা। পুজোর নানা ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করছেন। অধিকাংশই বিজ্ঞাপনের ভিডিও। এর মধ্যেও কখনও কখনও মজার ভিডিও আপলোড করেন অভিনেতা। কিছুদিন আগেই নিজের টিমের সঙ্গে রসিকতা করে একটি ভিডিও আপলোড করেছিলেন আবির। সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করতে বলা হলে কী করেন তারকা? জানিয়েছিলেন সেই ভিডিওয়।

[আরও পড়ুন: আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর সুহানার প্রথম পোস্ট, দাদাকে নিয়ে কী লিখলেন শাহরুখকন্যা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার