shono
Advertisement

মাথায় ছিল না হেলমেট, দুই বাইকের রেষারেষিতে প্রাণ গেল ৩ যুবকের

গুরুতর অসুস্থ একজন।
Posted: 10:37 AM Nov 30, 2022Updated: 10:37 AM Nov 30, 2022

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ফের গতি কাড়ল প্রাণ। মঙ্গলবার রাতে বাসন্তী হাইওয়েতে বাইক রেষারেষির জেরে দুর্ঘটনায় মৃত্যু হল ৩ জনের। ঘটনায় গুরুতর আহত আরও এক যুবক। বাসন্তী হাইওয়েতে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) বামনঘাটা বকডোবা এলাকায় ঘটেছে ঘটনাটি। কান্নায় ভেঙে পড়েছে মৃতদের পরিবারের সদস্যরা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার গভীর রাতে বামনঘাটা থেকে বেরিয়েছিলেন রাহুল নস্কর, জয় গায়েন। তাঁদের দুজনেরই বাড়ি বামনঘাটায়। যাচ্ছিলেন সায়েন্স সিটির দিকে। অভিযোগ, কারও মাথায় হেলমেট ছিল না। বকডোবা এলাকায় শুভজিৎ লাহা ও রাকেশ দাসের সঙ্গে বাইক নিয়ে রেষারেষি করছিলেন ওই দুই যুবক। সেই সময় পিছন দিক থেকে আসা একটি লরি ধাক্কা দেয়। রাস্তায় ছিটকে পড়েন চার যুবক। রক্তে ভেসে যায় গোটা এলাকা। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই ৩ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন একজন।

[আরও পড়ুন: এবার আন্তর্জাতিক প্রশংসা পেল দুয়ারে সরকার! রাজ্যের পরিষেবায় মুগ্ধ ইউনিসেফের প্রতিনিধি]

ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম রাহুল নস্কর, জয় গায়েন ও শুভজিৎ লাহা। মৃত শুভজিতের বাড়ি কোথায় এখনও জানা যায়নি। আহত রাকেশ দাসও বামনঘাটার বাসিন্দা। এই ঘটনায় স্বাভাবিকভাবেই শোকের ছায়া এলাকায়।

প্রসঙ্গত, দুর্ঘটনা রুখতে একাধিক পদক্ষেপ করেছে প্রশাসন। রাজ্যের তরফে বিভিন্নভাবে সচেতনতার বার্তা দেওয়া হয়েছে। হেলমেট পরা আবশ্যক করা হয়েছে। কেউ যাতে নির্দেশিকা অমান্য না করেন, তাই বাড়ানো হয়েছে জরিমানাও। তা সত্ত্বেও হেলমেট ছাড়াই পথে নামছেন বহু বাইকার। গতিই কেড়ে নিচ্ছে প্রাণ।

[আরও পড়ুন: ব়্যাগিংয়ের শিকার বরানগরের মৃত ছাত্র! কলেজের সিনিয়র-সহ ৯জনের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ পরিবার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার