shono
Advertisement

৮ মাস পর কড়েয়া স্ট্রিটে বৃদ্ধ খুনের রহস্যভেদ, মোবাইলের সূত্র ধরে গ্রেপ্তার ‘খুনি’

২০১৯ এর ৬ জুন বাড়ি থেকে উদ্ধার হয়েছিল বৃদ্ধের দেহ। The post ৮ মাস পর কড়েয়া স্ট্রিটে বৃদ্ধ খুনের রহস্যভেদ, মোবাইলের সূত্র ধরে গ্রেপ্তার ‘খুনি’ appeared first on Sangbad Pratidin.
Posted: 12:34 PM Feb 22, 2020Updated: 12:58 PM Feb 22, 2020

অর্ণব আইচ: ৮ মাস পর কড়েয়া ব্রড স্ট্রিটে বৃদ্ধ খুনের কিনারা করল পুলিশ। খোয়া যাওয়া মোবাইলের সূত্র ধরে অভিযুক্ত মুর্শিদ আলিকে গ্রেপ্তার করেছে হোমিসাইড শাখা। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, চুরিতে বাধা পেয়েই বৃদ্ধকে খুন করে অভিযুক্ত।

Advertisement

ঘটনার সূত্রপাত ২০১৯ সালের জুন মাসে। ৫ জুন শেষবার বিশ্বজিৎ বসু নামে মৃত বৃদ্ধের সঙ্গে ফোনে কথা হয়েছিল তাঁর মেয়ের। কিন্তু পরের দিন অর্থাৎ ৬ তারিখ একাধিকবার বাবাকে ফোন করলেও, ফোন ধরেননি বিশ্বজিৎবাবু। বাধ্য হয়ে বাড়িতে ছুটে আসেন তরুণী। ঢুকে দেখেন ঘরের দরজা খোলা৷ ভিতরে গিয়ে আঁতকে ওঠেন তিনি৷ দেখেন চেয়ারে আধ শোওয়া অবস্থায় রয়েছেন তাঁর বাব৷ গোটা শরীর রক্তে ভিজে গিয়েছে৷ এদিকে, বাড়ির ভিতরে আলমারির দরজাও খোলাই ছিল৷ লন্ডভন্ড প্রায় সবকিছুই৷

[আরও পড়ুন: ‘বাবার চেয়েও ঋষভের মৃত্যু বেশি বেদনাদায়ক’, সান্ত্বনা দিতে গিয়ে চোখে জল কল্যাণের]

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কড়েয়া থানার পুলিশ৷ বিশ্বজিৎ বসুর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়৷ এরপরই শুরু হয় তদন্ত। ঘটনার পর থেকেই হদিশ মিলছিল না একটি মোবাইলের। সেই ফোনের সূত্র ধরেই অভিযুক্তের খোঁজে তদন্ত শুরু করে পুলিশ। কিন্তু দীর্ঘদিন ধরে ফোনটি সুইচড অফ ছিল। যার জেরে থমকে যায় তদন্ত। এই পরিস্থিতিতে হঠাৎই মোবাইল ফোনটি অন করা হলে ব্যবহারকারীর সঙ্গে যোগাযোগ করেন পুলিশ আধিকারিকরা। তাঁকে জিজ্ঞাসাবাদ করে তদন্তকারীরা জানতে পারেন, অন্য এক ফেরিওয়ালার থেকে ফোনটি পেয়েছেন তিনি। ডেকে পাঠানো হয় সেই ফোন বিক্রেতাকে। একে একে ৬ জনকে জিজ্ঞাসাবাদের পর হদিশ মেলে বৃদ্ধ খুনে অভিযুক্ত মুর্শিদ আলির। শুক্রবার রাতে দক্ষিণ ২৪ পরগনা থেকে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। পুলিশের দাবি, ইতিমধ্যেই জেরার খুনের কথা স্বীকার করে নিয়েছে ধৃত।

[আরও পড়ুন: ‘বাবার চেয়েও ঋষভের মৃত্যু বেশি বেদনাদায়ক’, সান্ত্বনা দিতে গিয়ে চোখে জল কল্যাণের]

The post ৮ মাস পর কড়েয়া স্ট্রিটে বৃদ্ধ খুনের রহস্যভেদ, মোবাইলের সূত্র ধরে গ্রেপ্তার ‘খুনি’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement