shono
Advertisement

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ফের নয়া নারীচরিত্র! জেলে যাওয়ার পথে কার নাম বললেন কুন্তল?

আদালত থেকে জেলে যাওয়ার পথে বিস্ফোরক কুন্তল ঘোষ।
Posted: 03:24 PM Feb 23, 2023Updated: 03:52 PM Feb 23, 2023

অর্ণব আইচ: শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ফের নয়া নাম উঠে এল। তাঁর মাধ্যমেই আর্থিক লেনদেন হতো বলে দাবি করেছেন হুগলির (Hooghly) ধৃত ছাত্রনেতা কুন্তল ঘোষ (Kuntal Ghosh)। বৃহস্পতিবার আলিপুর আদালত থেকে প্রেসিডেন্সি সংশোধনাগারে যাওয়ার পথে কুন্তলের মুখে শোনা গেল হৈমন্তী গঙ্গোপাধ্য়ায়ের নাম। তিনি এই মামলায় যুক্ত আরেক ব্যক্তিত্ব গোপাল দলপতির স্ত্রী বলে জানা  গিয়েছে। তিনি টাকাপয়সা অনেক জায়গায় পৌঁছ দিতেন বলে সিবিআইয়ের কাছে দাবি করেছেন কুন্তল। যা শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় নয়া মোড় বলে মনে করছেন তদন্তকারীরা। 

Advertisement

শুধু এই মামলায় না, এর আগে চিটফান্ড (Chitfund) মামলায় নাম জড়িয়েছিল গোপাল দলপতির। তারপর তিনি নাম ভাঁড়িয়ে ‘আরমান গঙ্গোপাধ‌্যায়’ হন গোপাল দলপতি। ইডি জানিয়েছে, হুগলির (Hooghly) ধৃত যুবনেতা কুন্তল ঘোষের মুখে তাপস মণ্ডলের সঙ্গে সঙ্গে উঠে এসেছিল গোপাল দলপতির নামও। কুন্তলের দাবি ছিল, তিনি গোপালকে বিপুল পরিমাণ টাকা দিয়েছেন। যদিও গোপাল ইডির কাছে তা অস্বীকার করেন। জেরার সময় ইডি আধিকারিকরা তাঁর পরিচয়পত্র দেখতে চান। গোপালের পরিচয়পত্র দেখেই আঁতকে ওঠেন গোয়েন্দারা। কারণ, পরিচয়পত্রগুলিতে গোপালের নামই ছিল না। তার বদলে ছিল আরমান গঙ্গোপাধ‌্যায়ের নাম। গোপাল ইডিকে জানান, তাঁর বিরুদ্ধে চিটফান্ডের অভিযোগ ওঠার পর থেকে সেবি (SEBI)তাঁর যাবতীয় অ‌্যাকাউন্ট বন্ধ করে দেয়।

[আরও পড়ুন: ‘আমাদের নাম কেন সিবিআই-ইডিকে?’, জেলে কুন্তলকে কড়া ধমক পার্থ-মানিকের]

গোপাল দলপতির মাধ্যমে কালো টাকা পাচারের ছক হয় বলে দাবি করেছিলেন তাপস মণ্ডল। মোট ৯৪ লক্ষ টাকা লেনদেনের সাক্ষী তিনি নিজে, ইডির কাছে এমনই দাবি করেছিলেন গোপাল। সবমিলিয়ে শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় আরমান ওরফে গোপাল দলপতির ভূমিকা সিবিআইয়ের স্ক্যানারে ছিল। এবার কুন্তল প্রকাশ করে দিলেন তাঁর নাম। হৈমন্তী মুখোপাধ্য়ায়। কুন্তলের দাবি, আর্থিক লেনদেনের সবটা জানেন হৈমন্তী।  সিবিআইয়ের প্রশ্ন, এর আগে এই কাণ্ডে যে অভিনেত্রীর জড়িত থাকার কথা শোনা গিয়েছিল কুন্তলের মুখে, হৈমন্তীই কি সেই অভিনেত্রী? 

[আরও পড়ুন: অনির্বাণের সঙ্গে জুটিতে রানি মুখোপাধ্যায়, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র ট্রেলারে চমক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement