shono
Advertisement

‘সবই ওর পাপের ফল!’ মাদককাণ্ডে জামিন পেয়ে সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে বিস্ফোরক এজাজ খান

আর কী বললেন অভিনেতা?
Posted: 08:26 PM May 22, 2023Updated: 08:27 PM May 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে ধর্মের কল বাতাসে নড়ে! প্রাক্তণ এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ের সঙ্গে ঠিক এমনটাই ঘটছে। হ্যাঁ, এমনটাই মনে করছেন মাদককাণ্ডে সদ্য জামিন পেয়ে জেল থেকে বের হওয়া অভিনেতা এজাজ খান।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে এজাজ খান জানান, ”বিনা দোষে দু’বছর জেল খাটলাম। আমি কোনও অন্যায় করিনি। বেকার শাস্তি ভোগ করলাম। সমীর ওয়াংখেড়ের প্ল্য়ানেই আমাকে ফাঁসানো হয়েছিল। এখন সমীরের সঙ্গে যেটা ঘটছে, সেটা ওর পাপের ফল।”

[আরও পড়ুন: বিতর্ক ছাপিয়ে বক্স অফিসে কেল্লাফতে! ২০০ কোটির ক্লাবে ‘দ্য কেরালা স্টোরি’]

২০২১ সালের ২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে এনসিবি হানার নেপথ্যে ছিলেন সমীর ওয়াংখেড়ে। সেখান থেকেই আটক করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। তার ঠিক পরের দিন অর্থাৎ ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেপ্তার করা হয়। ওয়াংখেড়ের নেতৃত্বেই আরিয়ান মামলার তদন্ত শুরু হয়। তারপর একাধিকবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়। টানা ২৬ দিন জেলে কাটিয়ে জামিন পান আরিয়ান। পরে পেয়ে যান ক্লিনচিট।

কিন্তু এবার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে উঠেছে দুর্নীতির অভিযোগ। আরিয়ানকে মুক্তি দেওয়ার জন্য নাকি তিনি ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছিলেন। এমন অভিযোগই উঠেছে তাঁর বিরুদ্ধে। জবাবদিহি করতে শনিবার থেকে সিবিআইয়ের দপ্তরে হাজিরা দিচ্ছেন এনসিবির প্রাক্তন জোনাল হেড। শনিবারই ৫ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ চলেছে। রবিবারও প্রায় একই সময় ধরে নানা প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: পরনে বেনারসি, হাতে শাঁখাপলা, কনের সাজে শোলাঙ্কি! ফের বিয়ে অভিনেত্রীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement