shono
Advertisement

মাদক মামলায় ফের জিজ্ঞাসাবাদের মুখে অর্জুন রামপাল, নতুন করে সমন পাঠাল NCB

গত নভেম্বরেই জিজ্ঞাসাবাদ করা হয়েছিল অভিনেতাকে।
Posted: 03:41 PM Dec 15, 2020Updated: 03:41 PM Dec 15, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ফের অর্জুন রামপালকে (Arjun Rampal) সমন পাঠাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। বুধবারই মুম্বইয়ের NCB দপ্তরে হাজিরা দিতে হবে বলিউড অভিনেতাকে। সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে এই কথা।

Advertisement

সোমবারই সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর ছ’মাস পূর্ণ হয়েছে। এই ছ’মাসে মাদক কাণ্ডে প্রায় গোটা বলিউডের ভিত নড়ে গিয়েছে। মাদক মামলাতেই সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং তাঁর ভাই সৌভিককে গ্রেপ্তার করা হয়েছিল। শর্ত সাপেক্ষে জামিন পান দু’জন। জিজ্ঞাসাবাদের জন্য NCB  দপ্তরে হাজিরা দিতে হয়েছে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor), রকুলপ্রীত সিংকে (Rakul Preet Singh)। গ্রেপ্তার করা হয়েছিল কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে। সেই দু’জনও জামিনে মুক্ত। জিজ্ঞাসাবাদ করা হয়েছে দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে। গ্রেপ্তারির পর জামিন পেয়েছেন করণ জোহরের ধর্মা প্রোডাকশনের প্রাক্তন প্রোডিউসার ক্ষীতিশ প্রসাদ এবং প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী।

[আরও পড়ুন: ‘একটা ছোট্ট সম্পর্কের জন্য আর কতদিন কাঁদবে?’ হৃতিককে ফের খোঁচা কঙ্গনার]

মনে করা হচ্ছে, মাদক কাণ্ডে অর্জুনের নাম জড়িয়েছে প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেত্রিয়াদেসের (Gabriella Demetraides) ভাই আগিসিলাওসের কারণে। নভেম্বর মাসের ১০ তারিখে অর্জুনের বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। ১৩ তারিখে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে জিজ্ঞাসাবাদের জন্য উপস্থিত হয়েছিলেন অর্জুন। তাঁর প্রায় এক মাস আগে আগিসিলাওসকে লোনাভলা থেকে গ্রেপ্তার করা হয়েছিল। মুম্বইয়ে কোকেন সরবরাহের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল নাইজেরিয়ার নাগরিক ওমেগা গডউইনকে। শোনা গিয়েছে, সেই নাকি আগিসিয়ালোসের নাম জানিয়েছিল। তারপর থেকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসারদের সন্দেহের তালিকায় অর্জুন ও তাঁর প্রেমিকা। ১৩ নভেম্বর গ্যাব্রিয়েলাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

[আরও পড়ুন: হ্যাক করা হয়েছে মেয়ের ইনস্টাগ্রাম প্রোফাইল, ছবি পোস্ট করে ক্ষোভ প্রকাশ সুস্মিতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement