shono
Advertisement

‘নেতাজিকে তো বিক্রি করছি না!’, দেবের মন্তব্যের পালটা কী বললেন সৃজিত?

ব্যক্তিগতভাবে দেবের সঙ্গে ফোনে কথা হয়েছে সৃজিতের। The post ‘নেতাজিকে তো বিক্রি করছি না!’, দেবের মন্তব্যের পালটা কী বললেন সৃজিত? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:21 PM Sep 30, 2019Updated: 06:30 PM Sep 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর আগে মুক্তি পাচ্ছে ৪ চারটে বাংলা সিনেমা- ‘গুমনামি’, ‘পাসওয়ার্ড’, ‘সত্যান্বেষী ব্যোমকেশ’ এবং ‘মিতিন মাসি’। অতঃপর, বক্স অফিসে যে হাড্ডাহাড্ডি লড়াই থাকবে, সেটাই স্বাভাবিক। তবে, বাংলা সিনেমার স্বার্থে, সব  পরিচালকেরাই প্রায় সমস্বরে চেঁচিয়ে উঠেছিলেন। তবে, তাল কাটল কিছুটা দেব-সৃজিতের বাক্য-তরজায়।

Advertisement

[আরও পড়ুন: হিমেশের স্টুডিওতে এবার উদিত নারায়ণের সঙ্গে ডুয়েট গাইলেন বাংলার রানু ]

সেটা কীরকম? ২ অক্টোবর একইসঙ্গে মুক্তি পাচ্ছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘গুমনামি’ এবং কমলেশ্বর মুখোপাধ্যায়ের ডার্ক ওয়েব থ্রিলার ‘পাসওয়ার্ড’। অতএব, যে যাঁর মতো করে নিজেদের সিনেমার প্রচারের এখন তুমুল ব্যস্ত। অন্যথা হয়নি সৃজিত মুখোপাধ্যায় এবং দেবের ক্ষেত্রেও। জন্মলগ্ন থেকেই একাধিক বিতর্কে জড়িয়ে সৃজিতের ‘গুমনামি’ প্রায়ই শিরোনামের মূল উপাদান। এবার সেই বিতর্কে জড়ালেন দেব। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘গুমনামি’ প্রসঙ্গে দেব বলেন, “আমার ভাল লাগার উপর ছবির ভাল-খারাপ নির্ভর করে না। আমি আমার মতো করে চেষ্টা করেছি। নতুন বিষয় নিয়ে ছবি করছি। সুভাষচন্দ্র বসুকে তো বিক্রি করছি না! এটাও তো বলতে পারি যে প্রোমোশনের জন্য এখন সবাই সুভাষচন্দ্র বসুর স্ট্যাচুর সামনে ছবি তুলছে। ছবি রিলিজ করার পর দেখব, ক’জন সেলিব্রিটি গিয়ে ছবি তোলে!”

[আরও পড়ুন: দুর্গাপুজোয় বনেদি বাড়িতে জোড়া খুন, সেই ‘পাপ’-এর সাক্ষী একমাত্র পূজা ]

‘গুমনামি’ প্রসঙ্গে দেবের এই মন্তব্যেই বেজায় চটেছেন সৃজিত। সোশ্যাল সাইটে দেবকে পালটা দিয়ে বলেছেন, “প্রত্যেক পুজোয় ফ্লপের পর ফ্লপ ছবি দিয়ে, যা রীতিমতো বক্স অফিসেও মুখ থুবড়ে পড়েছে, রাজনৈতিক পেশীবলে প্রদর্শকদের ধমকে-চমকেও এই অবস্থা। আমার আন্তরিক সমবেদনা ওর প্রতি!” ব্যস! সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে। কেউ দেবের সমর্থনে কথা বলেছেন। কেউ বা আবার একজন দায়িত্ববান সাংসদ হিসেবে দেবের এই মন্তব্যের সমালোচনা করেছেন।

যদিও সৃজিত মুখোপাধ্যায় সেই ফেসবুক পোস্ট জিলিট করে দিয়েছেন। সংবাদ প্রতিদিন ডিজিটাল-এর তরফে ফোন করে তার কারণ জানতে চাইলে, সৃজিত বলেন, “দেবের সঙ্গে আমার কথা হয়েছে। আমাদের মধ্যে একটা ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল, তা মিটে গিয়েছে। দেবের মতে, ওঁর মন্তব্যের ভুল ব্যখ্যা করা হয়েছে।”

The post ‘নেতাজিকে তো বিক্রি করছি না!’, দেবের মন্তব্যের পালটা কী বললেন সৃজিত? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement