shono
Advertisement

এবার তৃণমূল ছাড়ছেন অভিনেতা হিরণ! নতুন দলে যোগ দেওয়ার ইঙ্গিত

যুব তৃণমূলের সহ-সভাপতির পদে রয়েছেন হিরণ চট্টোপাধ্যায়।
Posted: 09:15 AM Jan 31, 2021Updated: 11:53 AM Jan 31, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলবদলের পালায় এবার কি জুড়তে চলেছে আরও একটি নাম! সম্ভবত তৃণমূল (TMC) ছাড়ছেন টলিউডের অভিনেতা ও যুব তৃণমূলের সহ সভাপতি হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)। দল ছাড়ার ইঙ্গিত দেওয়ার সময় যিনি জানিয়ে দিয়েছেন, “যেখানে সম্মান পাব, সেখানেই যাব।” তবে গেরুয়া শিবিরেই তিনি যাচ্ছেন কিনা, তা পরিষ্কার করেননি হিরণ। তাঁর কথায়, ”বিজেপি (BJP) ছাড়াও অন্য দলের সঙ্গে কথা হয়েছে।”

Advertisement

শনিবারই রাজনৈতিক শিবির বদলেছেন বহিষ্কৃত তৃণমূল বিধায়ক বৈশালী ডালমিয়া, উত্তরপাড়ার দলত্যাগী বিধায়ক প্রবীর ঘোষাল, হাওড়ার প্রাক্তন মেয়র তথা খ্যাতনামা চিকিৎসক রথীন চক্রবর্তী, রানাঘাটের প্রাক্তন বিধায়ক পার্থসারথী চট্টোপাধ্যায়, অভিনেতা রুদ্রনীল ঘোষ। তার মধ্যেই এবার নজরে হিরণ। ঠিক কী বলেছেন তিনি? দল ছাড়ার কথা বলতে গিয়ে তাঁর গলায় ঝরে পড়ল অভিমান, ”প্রচার নয়, কাজের জন্য যাব। ভোটের সময় বলা হয় এখানে যাও, ওখানে যাও। প্রচার করে এসো। কিন্তু ভোট শেষ হয়ে গেলে কেউ একটা ধন্যবাদের মেসেজও পাঠায় না। এই কাজ করতে করতে ক্লান্ত হয়ে পড়েছি।”

[আরও পড়ুন: বিহারে দিনেদুপুরে গুলিবিদ্ধ সুশান্ত সিং রাজপুতের ভাই, অবস্থা আশঙ্কাজনক]

এই মুহূর্তে রাজ্য রাজনীতি সরগরম দলবদল ঘিরে। টলিউডও সেই সমীকরণের বাইরে নয়। বোলপুরের সাংসদ অভিনেত্রী শতাব্দী রায়ও বেসুরো গাইবার পরে জল্পনা শুরু হয়ে গিয়েছিল। তবে দলীয় নেতৃত্বের সঙ্গে কথা বলার পরে তাঁর দল ছাড়ার সম্ভাবনা কমেছে বলেই মনে করা হচ্ছে। শনিবারই অমিত শাহর কাছ থেকে গেরুয়া পতাকা নিয়েছেন রুদ্রনীল ঘোষ। আগের দিন, শুক্রবার বিজেপিতে যোগ দেন ‘খড়কুটো’ সিরিয়াল-খ্যাত অভিনেতা কৌশিক রায়। এবার ফের গ্ল্যামার জগত থেকে আরেক দলবদলের সম্ভাবনা। হিরণ শেষ পর্যন্ত পদ্ম শিবিরে যোগ দেন কিনা সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: ২ ফেব্রুয়ারি বিয়ে, প্রি-ওয়েডিং ফটোশুটে নীলাঞ্জনের কোলে উঠে পড়লেন ইমন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement