shono
Advertisement

সবজি বিক্রির সঙ্গে টিকটক ভিডিও, কাজ হারিয়ে নতুন পেশায় মজেছেন আমির খানের সহ-অভিনেতা

মুম্বইয়ের রাস্তায় সবজি বিক্রি করছেন আমির খানের সহ-অভিনেতা জাভেদ হায়দার। The post সবজি বিক্রির সঙ্গে টিকটক ভিডিও, কাজ হারিয়ে নতুন পেশায় মজেছেন আমির খানের সহ-অভিনেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:39 PM Jun 27, 2020Updated: 08:10 PM Jun 27, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমির খানের ‘গুলাম’ দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন জাভেদ হায়দার। তারপর অনেক ছবিতেই তাঁকে দেখেছে দর্শক। অভিনয় জগতে পরিচিত মুখ তিনি। কিন্তু অন্য অনেকের মতো লকডাউনে তাঁরও কাজ নেই। অগত্যা সবজি বিক্রি করছেন তিনি। কিন্তু তার জন্য একেবারেই মুষড়ে পড়েনি। বরং মনের আনন্দে টিকটক করছেন। অভিনেত্রী ডলি বিন্দ্রা এমনই একটি টিকটক শেয়ার করেছেন। সেই ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল।

Advertisement

ভিডিওতে হায়দারকে তার গ্রাহকদের কাছে শাকসবজি বিক্রি করতে দেখা গিয়েছে। তবে আর পাঁচজন সবজি বিক্রেতার মতো নয় তাঁর আচরণ। কাজটা উপভোগ করেছেন তিনি। ভিডিওয় দেখা গিয়েছে, কোনও এক গ্রাহককে টমেটো বিক্রি করছিলেন তিনি। আর তখনই শুট করা হয় টিকটক ভিডিওটি। ভিডিওয় দেখা গিয়েছে গ্রাহককে প্যাকেট দেওয়ার সময় তিনি ‘দুনিয়া মে রহনা হ্যায়’ গানটিতে লিপসিঙ্ক করেছেন। ডলি বিন্দ্রা ভিডিওটি শেয়ার করে লিখেছেন, “লকডাউনে কোনও কাজ নেই। তাই একজন অভিনেতা আজ সবজি বেচছেন।”

[ আরও পড়ুন: বিহারের ‘সাইকেল গার্ল’ জ্যোতি কুমারির পড়াশোনার দায়িত্ব নিলেন পরিচালক ফারহা খান ]

দেশ এখনও করোনা পরিস্থিতি থেকে বের হতে পারেনি। কিন্তু ধীরে ধীরে ছন্দে ফিরতে শুরু করেছে। সামাজিক দূরত্ব মেনে শুরু হয়েছে কাজ। কিন্তু যতটা সম্ভব কম কর্মী নিয়ে কাজ চলছে। ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থাও তথৈবচ। পরিস্থিতি স্বাভাবিক হবে হবে, তার কোনও ঠিক নেই। এই পরিস্থিতিতে সমস্যায় পড়েছেন জুনিয়র আর্টিস্ট ও টেকনিশিয়ানরা। তাই বিকল্প পথের সন্ধান করছেন তাঁরা। বেছে নিয়েছেন অন্য জীবিকা। কিছুদিন আগে খবর পাওয়া গিয়েছিল ‘ইয়ে শালি আশিকি’ ছবির অভিনেতা কমল রেক্সওয়াল দিল্লির রাস্তায় ক্যাব চালিয়ে দিন গুজরান করছেন। তার কিছুদিন আগে জানা গিয়েছিল, পেটের দায়ে মুম্বইয়ের রাস্তার ফল বিক্রি করছেন সোলাঙ্কি দিবাকর। আয়ুষ্মান খুরানা, অনু কাপুরের মতো অভিনেতার সঙ্গে যিনি অভিনয় করেছেন, করোনা তাঁকে ফলবিক্রেতায় পরিণত করেছে। একই অবস্থা জাভেদ হায়দারেরও। আমির খানের সহ-অভিনেতা এখন রাস্তায় বিক্রি করছেন সবজি।

[ আরও পড়ুন: সুশান্তের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগে একতার নামে মামলা! তীব্র নিন্দা করে মুখ খুললেন মিকা সিং ]

The post সবজি বিক্রির সঙ্গে টিকটক ভিডিও, কাজ হারিয়ে নতুন পেশায় মজেছেন আমির খানের সহ-অভিনেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার