shono
Advertisement

‘গদর ২- এর মতো ছবিও দর্শক দেখছে?’ বলিউডের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন তুললেন নাসিরুদ্দিন শাহ

আর কী বললেন অভিনেতা?
Posted: 12:37 PM Sep 12, 2023Updated: 04:18 PM Sep 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড ইন্ডাস্ট্রি নিয়ে ফের বিস্ফোরক অভিনেতা নাসিরুদ্দিন শাহ। আর এবার নাসির কটাক্ষ করলেন সানি দেওল অভিনীত গদর ২ ছবিকে। নাসিরের কথায়, গদর ২-এর মতো ছবি যদি সুপারহিট হয়, তাহলে বলিউডের ভবিষ্যৎ বেশ খারাপ!

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে নাসিরুদ্দিন বলেন, ”এখন ঢাকঢোল বাজিয়ে নিজের প্রচারের সময়। এভাবেই দুনিয়া চলছে। লাউড হলে, তবেই ছবি হিট। ঠিক যেমন গদর ২ এবং কেরালা স্টোরি। এই ধরনের ছবি এখন মানুষ দেখছে। এদিকে সুধীর মিশ্র, হনসল মেহেতা, অনুভব সিনহার ছবি কেউ দেখে না তাঁরাও তো সত্য ঘটনাকে তুলে ধরে। অন্তত, অতিরঞ্জিতভাবে তো দেখায় না। তাই হয়তো এদের ছবি চলে না। ”

[আরও পড়ুন: ‘আমি বলির পাঁঠা…’! চেন্নাই কনসার্ট নিয়ে ভক্তরা ভয়ংকর ক্ষুব্ধ হতেই টিকিটের টাকা ফেরাচ্ছেন রহমান]

নাসির আরও বলেন, ”বর্তমানে যা ঘটছে তাকে রিগ্রেসিভ বললেও কম বলা হবে। কোনো কারণ ছাড়াই কোনও সম্প্রদায়কে ছোট করা একটা বিপজ্জনক প্রবণতা”

প্রসঙ্গত, একেই বলে ‘ঢায় কিলো কা হাতে’র কামাল। বহু বছর পর ফের বক্স অফিসে সুনামি তুললেন সানি দেওল। হিসেব বলছে, ইতিমধ্যেই ‘গদর ২’ ছবি ৩০০ কোটি পার করেছে। সানি দেওলের এই ছবি ছাপিয়ে গিয়েছে শাহরুখের পাঠানের ব্যবসাকেও। ঠিক এরই মাঝে নতুন খবর শোনালেন সানি দেওল। গদর ছবির তারা সিং জানিয়ে দিলেন, ফের আসবে গদর। সানি স্পষ্ট বললেন, ‘গদর ২’-এর সাফল্যর পর ‘গদর থ্রি’ তৈরির জন্য তোরজোড় শুরু করে দিয়েছে ছবির টিম। তবে নতুন খবর হল, সানি দেওলের এই ছবি এবার যেতে পারে অস্কার দৌড়ে। হ্যাঁ, ঠিকই পড়েছেন, ভারত থেকে অস্কারের জন্য যেতে পারে ‘গদর ২’। আর সেটারই ইঙ্গিত দিলেন ছবির পরিচালক অনিল শর্মা।

[আরও পড়ুন: ‘শাহরুখের সঙ্গে ঝগড়াটা ছেলেমানুষি’! বক্স অফিসের ‘ফার্স্ট বয়ের’ প্রশংসায় ‘সেকেন্ড বয়’ সানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement