shono
Advertisement

গতমাসে আক্রান্ত হন ব্রেন স্ট্রোকে, এবার স্ট্রোক আক্রান্ত রোগীর চরিত্রেই দেখা যাবে রাহুল রায়কে

সুস্থ হলেই কাজ শুরু করবেন 'আশিকি' খ্যাত অভিনেতা।
Posted: 02:03 PM Dec 09, 2020Updated: 02:03 PM Dec 09, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নভেম্বর মাসের শেষে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। শোনা গিয়েছিল, ডানদিকটা নাকি অসাড় হয়ে গিয়েছে। এখনও স্পষ্টভাবে কথা বলার ক্ষমতা ফেরেনি। এর মধ্যেই নতুন ছবির কথা জানিয়ে দিলেন ‘আশিকি’ খ্যাত অভিনেতা রাহুল রায় (Rahul Roy)। নতুন সিনেমার নাম হতে চলেছে ‘স্ট্রোক’ (Stroke)। তাতে আবার স্ট্রোক আক্রান্ত রোগীর চরিত্রেই অভিনয় করবেন রাহুল।

Advertisement

ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার আগে নীতিন কুমার গুপ্ত পরিচালিত এলএসি: লিভ দ্য ব্যাটল (LAC: Live the Battle) ছবির শুটিংয়ের জন্য কার্গিলে ছিলেন অভিনেতা। শুটিং চলাকালীনই ব্রেন স্ট্রোক হয় রাহুল রায়ের। প্রথমে তাঁকে শ্রীনগরে নিয়ে যান তাঁর শুটিং টিমের সদস্যরা। কিন্তু উন্নত চিকিৎসার জন্য বিলম্ব না করে মুম্বইয়ে এনে ভরতি করা হয়। ভরতির পরই নিয়ম মাফিক করোনা (CoronaVirus) টেস্ট করা হয় তাঁর। তবে সৌভাগ্যক্রমে রিপোর্ট নেগেটিভ আসে।  তারপর থেকেই ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন রাহুল। ইতিমধ্যেই বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। শুরু হয়েছে স্পিচ থেরাপি।

[আরও পড়ুন: চেন্নাইয়ের প্রত্যন্ত হোটেলে উদ্ধার জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রীর মৃতদেহ]

‘স্ট্রোক’ ছবিটির পরিচালনা করবেন নীতিনই। জানান, কার্গিলে যে ছবিটির কাজ তাঁরা করছিলেন তার নাম ‘সাইওনি’। ডিসেম্বরে মুক্তি পাবে ছবিটি। রাহুল সুস্থ হলেই ‘স্ট্রোক’ সিনেমার কাজ শুরু হবে। তিনিই মুখ্য চরিত্রে অভিনয় করবেন। একটি খুনের রহস্য কেন্দ্র করে তৈরি কাহিনি। যাতে নায়ক খুনের সাক্ষী তো থাকবে কিন্তু স্ট্রোকে আক্রান্ত হয়ে কথা বলার ক্ষমতা হারিয়ে ফেলবে। যার কারণে সে অপরাধীর নাম প্রকাশ করতে পারবে না। ১৯৯০ সালে ‘আশিকি’ দিয়ে বলিউডে পা রেখেছিলেন রাহুল রায়। প্রথম সিনেমাই ব্লকবাস্টার হিট ছিল। কিন্তু তারপর আর বলিউডে তেমন সাফল্য পাননি অভিনেতা। তবে এবারে সুস্থ হয়ে নতুন করে শুরু করতে চান তিনি।

[আরও পড়ুন: মেহেন্দি-আলতা পরেই বিয়ের আগে জিমে দেবলীনা, ভাইরাল তাঁর ওয়েট লিফ্টিংয়ের ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement