shono
Advertisement

অনেকটাই সুস্থ ঋষি কাপুর, হাসপাতাল থেকে ফিরে জানালেন প্রযোজক বন্ধু

দিল্লির দূষণে অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হতে হয়েছিল ঋষি কাপুরকে। The post অনেকটাই সুস্থ ঋষি কাপুর, হাসপাতাল থেকে ফিরে জানালেন প্রযোজক বন্ধু appeared first on Sangbad Pratidin.
Posted: 01:55 PM Feb 03, 2020Updated: 01:55 PM Feb 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকটাই সুস্থ রয়েছেন ঋষি কাপুর। দিল্লির দূষণের কারণে হঠাৎই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। শনিবার তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। সোমবার হাসপাতালে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রযোজক হানি তেহরান। হাসপাতাল থেকে ফিরে তিনি জানান, অভিনেতার স্বাস্থ্য এখন অনেকটাই ভাল। সব ঠিক থাকলে খুব শীঘ্রই ছাড়া হবে তাঁকে।

Advertisement

প্রসঙ্গত, শনিবার কাপুর পরিবারের আত্মীয় আরমান জৈনের মেহেন্দির অনুষ্ঠান ছিল। সেই কারণেই দিল্লিতে উড়ে গিয়েছিলেন ঋষি এবং নীতু। তবে, সেখানে বলিউডের তাবড় তারকাদের উপস্থিতি নজর কাড়লেও দেখা যায়নি ঋষি-নীতু, রণবীর কিংবা আলিয়া কাউকেই। তখনই প্রকাশ্যে আসে যে, ঋষি কাপুরের অসুস্থতার জন্যই ওই অনুষ্ঠানে আসতে পারেননি তাঁরা। কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, “দিল্লিতে দিন কয়েক ধরেই শুটিংয়ের জন্য ছিলেন ঋষি কাপুর। একটি পারিবারিক অনুষ্ঠানেও যোগ দেওয়ার কথা ছিল চিন্টুজির। তবে হঠাৎ‍‌ই তাঁকে হাসপাতালে ভরতি করতে হয়। তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী নীতু কাপুর। বাবা অসুস্থ শুনে দিল্লি উড়ে যান রণবীর।”

[ আরও পড়ুন: পাকিস্তানের প্রতি প্রেম থেকেই ‘পাক নাগরিক’কে পদ্মশ্রী, নাম না করে আদনানকে খোঁচা স্বরার ]

সোমবার ঋষি কাপুরের সঙ্গে হাসপাতালে দেখা করতে যান প্রযোজক হানি তেহরান। অভিনেতার সঙ্গে দেখা করার পর তিনি জানিয়েছেন, “হাসপাতালে ঋষি কাপুরের সঙ্গে দেখা করেছি। উনি ভাল আছেন। খুব শীঘ্রই তাঁকে ছাড়া হবে। আমাদের একটা শুটিং ছিল আজ। কিন্তু ঋষি স্যার অসুস্থতার জন্য আসতে পারলেন না। পরের সপ্তাহে মুম্বইয়ের শুটিংয়ে তিনি থাকবেন।” প্রসঙ্গত ঋষি কাপুরের ‘শর্মাজি নমকিন’ ছবিটি প্রযোজনা করছেন তেহরান।

২০১৮ সালের মাঝামাঝি থেকেই শারীরিক অসুস্থতার কারণে খবরের শিরোনামে রয়েছেন ঋষি কাপুর। ২০১৮’র সেপ্টেম্বর মাস। খবর এল, সস্ত্রীক ঋষি মার্কিন মুলুকের উদ্দেশে রওনা হচ্ছেন। কারণ, তাঁর শরীরে বাসা বেঁধেছে মারণ কর্কটরোগ। নিউইয়র্ক সিটির স্লোয়ান কেটারিং ক্যানসার সেন্টারে ভর্তি হলেন অভিনেতা। সূত্রের খবর, ঠিক সেই সময়েই ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। পরিচালক হিতেশ ভাটিয়ার পরিচালনায় একটি কমেডি ছবির শুটিং শুরু করেছিলেন। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য নিউ ইয়র্কে চলে যাওয়ায় সেই কাজে ছেদ পড়ে যায়।

[ আরও পড়ুন: ‘ফেলুদা ফেরত’ শুটিংয়ের শেষ দিনে আবেগপ্রবণ সৃজিত, ভাসলেন নস্ট্যালজিয়ায় ]

The post অনেকটাই সুস্থ ঋষি কাপুর, হাসপাতাল থেকে ফিরে জানালেন প্রযোজক বন্ধু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement