shono
Advertisement

পকেটমারির অভিযোগে ধৃত অভিনেত্রীর জেল হেফাজতের নির্দেশ, ভেঙে পড়লেন কান্নায়

কেন পকেটমারি করতে গেলেন অভিনেত্রী, তা এখনও রহস্য।
Posted: 05:43 PM Mar 13, 2022Updated: 10:13 PM Mar 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বইমেলায় পকেটমারির অভিযোগে ধৃত অভিনেত্রীর জেল হেফাজতের নির্দেশ দিল আদালত। জানা গিয়েছে, বিচারকের সামনে কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী। তদন্তকারীদের দাবি, জেরায় অপরাধ স্বীকার করে নিয়েছেন রূপা দত্ত। 

Advertisement

ঘটনার সূত্রপাত শনিবার রাতে। অন্যান্যদিনের মতোই কলকাতা আন্তর্জাতিক বইমেলায় (Kolkata International Book Fair) টহল দিচ্ছিলেন পুলিশ কর্মীরা। হঠাৎ তাঁদের চোখে পড়ে, এক মহিলা একটি মানিব্যাগ ডাস্টবিনে ফেলে চলে যাচ্ছেন। এমন ঘটনা দেখে সন্দেহ হয় পুলিশ কর্মীদের। ওই মহিলাকে আটকান তাঁরা। কেন তিনি ব্যাগ ফেলে চলে যাচ্ছেন, তা জানতে চায় পুলিশ। সদুত্তর দিতে পারেননি সন্দেহভাজন মহিলা।

[আরও পড়ুন: EPF’র সুদের হারে কোপ : ‘উত্তরপ্রদেশে জিতেই উপহার’, বিজেপিকে বিঁধে আন্দোলনের ডাক মমতার]

এর পর মহিলার ব্যাগ খুলে তল্লাশি চালানো হয়। দেখা যায়, তাঁর ব্যাগে একাধিক মানিব্যাগ রয়েছে। প্রচুর টাকা থাকতে দেখা যায়। তখন জিজ্ঞাসাবাদের জন্য ওই মহিলাকে বিধাননগর উত্তর থানায় নিয়ে যাওয়া হয়। জেরার মুখে ভেঙে পড়েন তিনি। জানা যায় নাম পরিচয়। পুলিশ সূত্রে খবর, ধৃত মহিলার নাম রূপা দত্ত। পেশায় অভিনেত্রী। টলিউডের একাধিক জনপ্রিয় সিনেমা এবং বলিউডের সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। টেলিভিশনের পর্দায় পরিচিত মুখ। রাতেই গ্রেপ্তার করা হয় তাঁকে। রবিবার রূপাকে তোলা হয় আদালতে। বিচারকের প্রশ্নের মুখে ভেঙে পড়েন ধৃত। তবে অভিনেত্রীর জবাবে আদালত সন্তুষ্ট নয় বলেই খবর। ১ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে অভিযুক্তকে।   

[আরও পড়ুন: ক্রমশ স্বেচ্ছামৃত্যুর দিকে এগোবে কংগ্রেস! ৫ রাজ্যের ফলের পর ফের তোপ তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement