shono
Advertisement

গাছ বাঁচাতে গেল প্রাণ! ছোটপর্দার নায়কের গুলিতে ঝাঁজরা ৪

উত্তরপ্রদেশে গ্রেপ্তার ৪।
Posted: 03:28 PM Dec 07, 2023Updated: 03:28 PM Dec 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন সিনেমার চিত্রনাট্য! রিলের নায়ক রিয়েলের ভিলেন! গাছ নিয়ে বিবাদের জেরে জমি মালিকের ২২ বছরের ছেলেকে গুলি করে খুন করলেন ছোটপর্দার নায়ক। তাঁর গুলিতে জখম হয়েছেন অন্তত ৩ জন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উত্তরপ্রদেশের বিজনৌর এলাকায়।

Advertisement

অভিযুক্ত ভূপিন্দর সিং টেলিভশন পর্দার জনপ্রিয় মুখ ভূপিন্দর সিং। ‘ইয়ে প্যায়ার না হোগা কম’, ‘মধুবালা’র মতো জনপ্রিয় হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। বর্তমানে উত্তরপ্রদেশের বিজনৌরে একটি ফার্ম খুলেছেন। তাঁর বাগানের পাশেই রয়েছে চাষের জমি। আর দুইয়ের মাঝে রয়েছে কয়েকটি ইউক্যালিপটাস গাছ। বাগানে বেড়া দেওয়ার জন্য় গাছ কাটতে চেয়েছিলেন ভূপিন্দর। চাষের জমির মালিক গাছ কাটতে বাধা দিচ্ছিলেন। এ নিয়ে দুজনের মধ্যে অশান্তি বাঁধে। যা চরমে উঠেছিল। এর পরই জমির মালিক গুরদীপ সিংয়ের উপর চড়াও হন ভূপিন্দর এবং তাঁর সঙ্গীরা।

[আরও পড়ুন: গীতাপাঠের আসরের দিনই TET, ‘হিন্দু বিরোধী সরকারের ষড়যন্ত্র’, খোঁচা শুভেন্দুর]

অভিযোগ, জমির মালিকের পরিবারের লোকজবকেও মারধর শুরু করেন তাঁরা। আচমকাই নিজের লাইসেন্সড রিভলবার থেকে গুলি ছুঁড়তে শুরু করেন ভূপিন্দর। তাতেই প্রাণ যায় গুরদীপ সিংয়ের ছেলে গোবিন্দের। তাঁর স্ত্রী আমৃক ও ছেলে বেরো বাই গুরুতর জখম হন। তাঁরা-সহ মোট ৩ জন হাসপাতালে চিকিৎসাধীন। ভূপিন্দর সিংকে খুন ও খুনের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে আগ্নেয়াস্ত্র আইনেও মামলা করা হয়েছে। ভূপিন্দরের তিন সঙ্গীকেও গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: তৃণমূলের নবীন-প্রবীণ তত্ত্ব নিয়ে মুখ খুললেন ফিরহাদ, কী বলছেন মন্ত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement